5G সহ বাজারে আসছে Samsung-এর নতুন ফোন

Advertisement

Advertisement

ভারতে স্যামসাং লঞ্চ করতে চলেছে তাদের এস সিরিজের নতুন ফোন। ইতিমধ্যে আন্তর্জাতিক বাজারে লঞ্চ করে দিয়েছে এই ফোন গুলি। এস সিরিজের গ্যালাক্সি এস ২০, এস ২০ প্লাস, এস ২০ আল্ট্রা লঞ্চ করতে চলেছে কোম্পানি। এস সিরিজ হলো স্যামসাং এর প্রিমিয়াম সিরিজের ফোন। প্রতিবছরই এই সিরিজের নতুন ফোন স্যামসাং লঞ্চ করে। এস সিরিজে ফোনে স্পেসিফিকেশনে কোনো খামতি রাখে না স্যামসাং। এবারের এস সিরিজেও একইরকম ভাবে স্পেসিফিকেশনে কোনো খামতি রাখবে না কোম্পানি। স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর, ১৬ জিবি র‍্যাম, 5G সহ সমস্তরকমই ফিচার্স থাকবে। এবার এস সিরিজের সাথে স্যামসাং এর ফ্লিপ ফোন ‘Z-ফ্লিপ’ ও লঞ্চ করবে কোম্পানি।

Advertisement

ভারতে এস সিরিজের ফোনের দাম কত হতে পারে দেখে নিন:

Advertisement

আরও পড়ুন : বাজারে আসতে চলেছে Realme-এর 5G স্মার্টফোন

Advertisement

এবারের এস সিরিজের ফোন গুলি 4G এবং 5G দুই ভেরিয়েন্টেই আসবে। মার্চের ৬ তারিখ থেকে আমেরিকার বাজারে পাওয়া যাবে এই ফোন গুলি। আমেরিকার বাজারে গ্যালাক্সি এস ২০, এস ২০ প্লাস, এস ২০ আল্ট্রা এই তিনটি ফোনের দাম হতে পারে যথাক্রমে ৯৯৯, ১১৯৯ এবং ১৩৯৯ ডলার। ভারতের বাজারে বিশেষজ্ঞদের মতে এই তিনটি ফোনের দাম হতে পারে যথাক্রমে ৬৬০০০, ৭৩০০০-৭৪০০০ এবং ৯০০০০ টাকার আশেপাশে।

স্যামসাং Z-ফ্লিপ আমেরিকার বাজারে পাওয়া যাবে ১৪ই ফেব্রুয়ারি থেকে। আমেরিকার বাজারে ১৩৮০ ডলারে পাওয়া যাবে। ভারতের বাজারে গ্যালাক্সি Z-ফ্লিপ এর দাম ১,১০,০০০ এর আশেপাশে হতে পারে বলে মত বিশেষজ্ঞদের।

Tags: Smart Phone

Recent Posts