পুলসাইটে ট্রান্সপারেন্ট পোশাকে উষ্ণতা ছড়ালেন ‘কহো না প্যায়ার হে’ ছবির নায়িকা

Advertisement

Advertisement

কুড়ির দশকে হৃতিক রোশনের সঙ্গে প্রথমবার ‘কহো না প্যায়ার হে’ ছবির মাধ্যমে বড়পর্দায় পা রাখেন সুন্দরী অভিনেত্রী আমিশা প্যাটেল। জনপ্রিয়তার শীর্ষে উঠে বক্সঅফিসে ব্লকবাস্টার ভার্ডিক্ট পায় এই ছবি, সেই সঙ্গে আমিশা পেয়ে যান সেবছরের ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডটি। রাতারাতি সাফল্যের জেরে তারকা হয়ে উঠতে তার বেশি সময় লাগেনি, উপরন্তু ফিল্মফেয়ার পাওয়ার পর বলিমহলেও তার গুরুত্ব বেশ বৃদ্ধি পায়। প্রথম ছবির অভূতপূর্ব সাফল্যের পর সমালোচকরা দাবী করেছিলেন আমিশা একদিন বিরাট বড় স্টার হবেন। কিন্তু পরবর্তীতে এই স্টেটমেন্ট আর সত্যি হয়ে ওঠেনি।

Advertisement

এরপর বেশ কিছু ছবিতে কাজ করেছেন তিনি যেগুলি পরপর বক্সঅফিসে মুখ থুবড়ে পড়ে। আর কিছু মুভি সাফল্যের মুখ দেখলেও সেখানে আমিশার কোনো বড় ভূমিকা ছিল না, কাজেই তার বড় তারকা হয়ে ওঠা হয়নি, কিন্ত তার ফ্যানসরা আজও তাকে মনে রেখেছেন। সোশাল মিডিয়ায় অ্যাক্টিভ থেকে অনুরাগীদের সঙ্গে সুখ দুঃখ সবকিছুই ভাগ করে নেন আমিশা। সম্প্রতি একটি পুলসাইট থেকে তার ছবি নিজেই পোস্ট করলেন। ছবিতে শরীরের উপরিঅংশে একটি ট্রান্সপারেন্ট টপ পরে রয়েছেন যার ফাঁকে উঁকি দিচ্ছে তার শরীরের বিভিন্ন গোপনাঙ্গ। ছবি পোস্ট হতেই লাইক ও কমেন্টে নিজেদের প্রতিক্রিয়া ব্যক্ত করেন তার ফ্যানসরা।

Advertisement

আরও পড়ুন : বোল্ড লুকে ভাইরাল হলেন ‘মা’ সিরিয়ালের সেই ঝিলিক, দেখুন ছবি

Advertisement

গতবছর বিগ বসের তেরো তম সিজনটির সূচনায়, শো এর মহারানী হিসেবে তিনি এন্ট্রি নিয়েছিলেন বিগ বসের হাউসে। যদিও এ নিয়ে বহুলাংশে ট্রোলড হয়েছেন আমিশা। সিনেমার দুনিয়া থেকে সরে এলেও তাকে বিভিন্ন অনুষ্ঠান ও অ্যাওয়ার্ড ফাঙ্কশনে স্পট করা হয়। তার অনুরাগীরা আজও এই সুন্দরী অভিনেত্রীকে ভুলতে পারেননি।

Recent Posts