টলিউডবিনোদন

বোল্ড লুকে ভাইরাল হলেন ‘মা’ সিরিয়ালের সেই ঝিলিক, দেখুন ছবি

কৌশিক পোল্ল্যে: বাংলার ঘরে ঘরে এমন একটি সময় ছিল যখন রাত আটটা বাজলেই শুরু হত এক মেগাসিরিয়াল, যার নাম ‘মা’। সেখানে ছোট্ট ঝিলিকের নিজের মাকে খুঁজে পাওয়ার লড়াই দেখানো হয়েছে প্রতিপদে। টিআরপির শীর্ষে থাকা এই সিরিজ হাজারের বেশি পর্ব ধরে হইহই করে চলতে থাকা একটি ধারাবাহিক। এখান থেকেই ঝিলিক হয়ে ওঠেন সকলের ঘরের মেয়ে।ঝিলিকের চরিত্রে অভিনয়কারী সেই তিথি বসু আজ আর ছোট নেই। বিগত বছরগুলিতে আরও বেশ কিছু ধারাবাহিকে কাজ করেছেন তিনি, তবে ‘মা’ তাকে রাতারাতি সাফল্য এনে দেয়।

প্রায় আট বছর ধরে চলা এই সিরিয়ালের সাফল্যের জন্য বহু পুরষ্কারে সম্মানিত হন তিথি। বাংলা সিরিয়ালের ইতিহাসে এটি একটি বড়সড় রেকর্ড। সিরিয়ালের প্রংশসা করে এর হাজার পর্বটির উদযাপনী অনুষ্ঠানে গুনমুগ্ধ হয়ে নিজের মনের কথা প্রকাশ করেন মুখ্যমন্ত্রী স্বয়ং মমতা বন্দোপাধ্যায়। ইদানিং তিথি বেশ কয়েকদিন ধরেই লাইমলাইটে আসতে শুরু করেছেন, তার ইনস্টাগ্রামে সুন্দর সব ছবি আপলোডের নিমিত্তে। ভক্তরাও নতুন করে মনে করতে শুরু করেছেন তাকে।

আরও পড়ুন : লালপরীর সাজে সেজে উঠলেন নুসরত জাহান, ভাইরাল সেই ছবি

তৎকালীন ছোট্ট ঝিলিকের সঙ্গে সাজপোশাকে বর্তমানের তিথির পার্থক্য আকাশ-পাতাল। সুন্দরী হিসেবে বোল্ড লুকের ছবি প্রকাশ করে রীতিমতো ইয়ুথদের মনে জায়গা করে নিচ্ছেন তিনি। সেই ছবিটিই নীচে রইল আরও একবার, আপনাদেরই উদ্দেশ্যে।

Related Articles

Back to top button