টলিউডবিনোদন

গর্ভধারণের নিয়মের প্রচার শুরু করলেন সদ্য মা হওয়া শুভশ্রী, দেখুন ভিডিও

Advertisement

এতদিন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর সোশ্যাল মিডিয়া পোস্ট মানেই ছিল তাঁর মাতৃত্ব, বেবি বাম্প এবং তাঁর পুত্রসন্তান ছোট্ট ইউভানের ছবি। কিন্তু এবার নিজের ইন্সটাগ্রামে শুভশ্রী একদম অন্যরকম একটি ভিডিও পোস্ট করলেন। ভিডিওটি পোস্ট করতেই হুহু করে তা ভাইরাল হয়ে যায়। এই ভিডিওটি শুভশ্রী পোস্ট করেছেন ‘আনওয়ান্টেড 21 ডে’জ’ গর্ভনিরোধক পিলের তরফ থেকে। সদ্য মা হওয়ার কারণে ‘আনওয়ান্টেড 21 ডে’জ’ পুজোর মুখে শুভশ্রীকে বেছে নিয়েছে তাদের বার্তাবাহক হিসাবে।

শুভশ্রী এই ভিডিওতে সবাইকে ‘আনওয়ান্টেড 21 ডে’জ’-এর তরফ থেকে পুজোর শুভেচ্ছা জানিয়েছেন। এই ভিডিওতে শুভশ্রী বলেছেন যে, একজন সন্তানকে পৃথিবীতে নিয়ে এসে তার সঠিক পালন-পোষণ করা তার বাবা-মা-এর দায়িত্ব। এই দায়িত্ব সঠিকভাবে পালন করা উচিত। এই কারণে গর্ভধারণের ক্ষেত্রেও কিছু নিয়ম অবশ্যই মানা উচিত। সঠিক সময় না বুঝে দ্বিতীয় সন্তানকে পৃথিবীতে আনা উচিত নয়। এই ব্যাপারে মহিলাদের সাহায্য করতে পারে ‘আনওয়ান্টেড 21 ডে’জ’-এর গর্ভনিরোধক পিল যা দুই সন্তানের আগমনের মধ্যে স্বাভাবিক ব্যবধান বজায় রাখতে সাহায্য করে।

শুভশ্রী এই ভিডিওতে বলেছেন যে,এই পুজো সবার কাছেই একটু অন্যরকম। তিনি নিজে প্রচুর কেনাকাটা করেছেন। তিনি সবাইকে বলেন,নিজেদের পুজোর প্ল্যান তাঁর ভিডিওর নিচে কমেন্ট করে তাঁকে জানাতে। নেটিজেনরা শুভশ্রীকেও অনেক শুভেচ্ছা জানিয়েছেন। অনেকে জানতে চেয়েছেন,শুভশ্রী মা হওয়ার পর এত তাড়াতাড়ি কি করে স্লিম অ্যান্ড ট্রিম হলেন।

ভারতবর্ষে অধিকাংশ ক্ষেত্রেই মহিলারা অনিচ্ছাসত্ত্বেও সন্তান নিতে বাধ্য হন। অনেক সময় প্রথম সন্তান মেয়ে হলে পরিবারের চাপে পুত্রসন্তানের চাহিদায় প্রথম সন্তানের জন্মের এক থেকে দেড় বছরের মাথায় অনেক মহিলা দ্বিতীয় সন্তানের জন্ম দিতে বাধ্য হন। এর ফলে ভারতের অধিকাংশ মহিলা অ্যানিমিয়ায় ভোগেন। এই কারণে শুভশ্রীর মত যেসব সেলিব্রিটি সদ্য মা হয়েছেন, তাঁদেরকে প্রচারের মুখ হিসাবে বেছে নিয়েছে ‘আনওয়ান্টেড 21 ডে’জ’।

Tags

Related Articles

Back to top button