অফবিটজীবনযাপন

অনলাইন ক্লাস চলার ফাঁকেই প্রেমিকার সাথে চরম অন্তঃরঙ্গ! পরে বুঝতে পেরে বিপাকে যুবক

অনলাইন ক্লাস চলছে। পড়ার ফাঁকেই নিজের প্রেমিকার সঙ্গে উদ্দাম যৌনতায় মেতে উঠলেন ভিয়েতনামের বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র। দু’জনের অন্তরঙ্গ মুহূর্তের নানান মুহূর্ত নিমেষে ভাইরাল হয়ে যায় নেট দুনিয়াতে। সেই মুহূর্তের নানান স্ক্রিনশট এখন দেশে বিদেশে ছড়িয়ে পড়েছে। এরকম তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ঘটনাটি ঘটেছে হো চি মিন শহরে।

করোনা পরিস্থিতিতে নানান দেশের স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়ের দরজা বন্ধ। ছাত্র-ছাত্রীদের পঠন পাঠনের জন্য অনলাইন ক্লাসই ভরসা। এমনই একটি ক্লাসে যোগ দিয়েছিলেন ভিয়েতনামের এক পড়ুয়া যুবক। দীর্ঘ সময়ে ক্লাস চলার মাঝে সেই যুবক বিরতি নিয়েছিলেন তিনি। সেই সময় সেভেবেছিলেন কম্পিউটারের ক্যামেরা বুঝি অফ রয়েছে। আর তার জেরেই রিল্যাক্সেশনের জন্য প্রেমিকার সঙ্গে অন্তঃরঙ্গ মুহূর্তে মেতে উঠেছিলেন। কিন্তু গোঁড়ায় গন্ডোগোল।

ওই যুগলের অন্তঃরঙ্গ মুহূর্তের সময় যে ক্লাসের অনলাইন গ্রুপের ক্যামেরা অফ ছিলনা। এমনকি দু’জনের গায়ে পোশাকের নাম বিন্দু ছিলনা। আর ক্লাসের গ্রুপ চ্যাটে এই যৌনতার দৃশ্য দেখে হতবাক হয়ে যান ক্লাসের অন্যান্য পড়ুয়ারা। কয়েক মিনিট পরে পুরো বিষয়টি অধ্যাপকের নজরে পড়ে। তিনি তৎক্ষণাৎ চিৎকার করে ওঠেন। এভাবে অনলাইন ক্লাস চলাকালীন প্রেমিকার সঙ্গে যৌনক্রিয়ার জন্য তাঁকে তীব্র ভর্ৎসনা করেন সকলে। তখনই সেই যুবক বুঝতে পারেন কম্পিউটারের ক্যামেরা অন রয়েছে। সঙ্গে সঙ্গে ক্যামেরার সামনে থেকে সরে যান তিনি ও তাঁর প্রেমিকা।

কিছুক্ষণ পর ছাত্র পোশাক পরে ক্যামেরার সামনে আসেন। কিন্তু ততক্ষণে যা দেখার সকলে দেখে নিয়েছে। অনেকেই এই দৃশ্যের নানান স্ক্রিনশট তুলে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন৷ নেটদুনিয়ায় সেই সময়ে ভাইরাল হয় এই ভিডিয়োটি। পরে তা ডিলিট করে দেওয়া হয়। বিশ্ববিদ্যালয় কর্তপক্ষের পক্ষ থেকেও অনুরোধ করা হয় বিভিন্ন সংবাদমাধ্যমকে কোনো ভাবে যেন এই ভিডিয়োটি না দেখানো ঝয় বং সোশ্যাল মিডিয়ায় যেন শেয়ার না করা হয়। তবে ভিডিয়োরর নানান স্ক্রিনশট এখনও নেটদুনিয়ায় রয়েছে।

উল্লেখ্য, এই ঘটনা প্রথম নয় এর আগেও এমন ঘটনা ঘটেছে ফিলিপিন্সে। সম্প্রতি এক সেক্রেটারি নিজের ল্যাপটপের জুম কল বন্ধ হয়ে গিয়েছে ভেবে সেক্রেটারির সঙ্গে যৌনক্রিয়ায় লিপ্ত হয়েছিলেন ফিলিপিন্সের সরকারি অফিসার ক্যাপ্টেন জেসাস এস্টিল। এছাড়া চলতি বছরের এপ্রিল মাসে জুম কলে বৈঠক চলাকালীনই স্ক্রিনের সামনে নগ্ন অবস্থায় চলে আসেন দক্ষিণ আফ্রিকার জাতীয় আইনসভার সদস্য ইনকোসি জোলাইল এনদেভুর স্ত্রী। সেই ঘটনাও ভাইরাল হয় নেট দুনিয়াতে।

Related Articles

Back to top button