টলিউডবাংলা সিরিয়ালবিনোদনভাইরাল & ভিডিও

Sreemoyee: রোহিতকে জড়িয়ে ধরে বিছানায় জমিয়ে নাচ ‘পরম সুন্দরী’ শ্রীময়ীর, ভাইরাল ভিডিও

অবশেষে দেড় মাস পর ধারাবাহিকের প্রাণ ফিরে এসেছে রোহিত সেন। রোহিত সেন ফিরে আসায় যেমন খুশি দর্শকেরা ততটাই খুশি শ্রীময়ী এবং সেই আনন্দেই আত্মহারা মিসেস রোহিত সেন। বাংলা ছোট পর্দার দর্শকদের মধ্যে ‘রোহিন সেন’ ‘শ্রীময়ী’কে চেনেন না এরকম খুব দর্শকই আছেন। শুধু চেনেন বললে ভুল হবে, বলা যায়, বাঙালির ড্রয়িং রুম থেকে মা কাকিমার আড্ডাতে ঢুকতে পেরেছেন শ্রীময়ী, রোহিন সেন, জুন আন্টি আর অনিন্দ্য। তবে এবার শ্রীময়ী, রোহিতের কাণ্ড দেখে হতবাক নেটবাসীতা। শ্যুটিংয়ের ফাঁকে খাটের উপরই জমিয়ে নাচ করছেন শ্রীময়ী।

হ্যাঁ অবাক হলেও সত্যি। দুবছর ধরে শ্রীময়ীকে বরাবর খুব শান্ত, মিতভাষী একজন মানুষ হিসেবে দেখেছি৷ তবে আগে শ্রীময়ীকে অপমান করলে সে চুপচাপ সহ্য করলেও এখন যোগ্য জবাব দিতে শিখে গেছে শ্রীময়ী। এবং শ্রীময়ী কে এই ক্ষেত্রে মনের জোর দিয়েছে সর্বদা রোহিত সেন। তাই রোহিত সেন প্রত্যেক নারীর জীবনেই হয়ে উঠেছে স্বপ্নের পুরুষ, রোহিত সেনকে ছাড়া কখনো ভাবতে পারেনা শ্রীময়ী। তাই অনেক কষ্টে নিজের কারোহিত সেন কে ফিরে পেয়ে শ্রীময়ী যে দারুণ খুশি হবে তা আর বলার অপেক্ষা রাখে না।

তাই রোহিত সেন আসতে না আসতেই সেই আনন্দে জনপ্রিয় হিন্দি গান ‘পরম সুন্দরী’ গানে নাচ শুরু করলো শ্রীময়ী। কি! এমন দৃশ্য ধারাবাহিকে মধ্যে নেচেছে বুঝি শ্রীময়ী। না এই নাচ শ্রীময়ী এবং রোহিত সেনের নয় বরং নিজের কোস্টার তথা ভালো বন্ধু টোটা রায়চৌধুরীর সঙ্গে সকলের প্রিয় অভিনেত্রী ইন্দ্রানী হালদারের। সেটে এমন ভাবেই সব সময় আড্ডায় মজায় আর নাচে-গানে জমিয়ে রাখতে ভালোবাসেন সকলের প্রিয় অভিনেত্রী ইন্দ্রানী হালদার। এদিন শুটিং এর মাঝে এমনই একটি দৃশ্য প্রকাশ্যে এলো, যেখানে হঠাৎ করেই সবার সামনে নাচ শুরু কর দিলেন সকলের ইন্দ্রানী হালদার এবং তা দেখে শুরু হয়ে গেল সেটের সকলের হাততালি।

.আসল ব্যপার হল একনাগারে কাজ করতে সকলের বোরড লাগে। তাই সেটে সকলের মন ভালো করে আর রিফ্রেস করার জন্য ইন্দ্রানী হালদার একাই নিজের নাচ দিয়ে জমিয়ে দিলেন। তাই এই ধারাবাহিকে যেমন শ্রীময়ী ছাড়া গল্প কিছুতেই এগোবে না,আর শুটিংয়ে মাঝেমধ্যে এমন মজা না করলে কাজ ও জমবেনা। এই ভাবেই নিজে হাসিখুশি থেকে এবং সকলকে হাসিয়ে জীবনের প্রত্যেকটা মুহূর্ত উপভোগ করার চেষ্টা করেন তিনি। নিমেষে ভাইরাল হয় এই নাচের ভিডিও পোস্ট।

Related Articles

Back to top button