টলিউডবিনোদন

স্নানের পোশাকে আপেলে কামড় বসালেন শ্রীলেখা, মুহূর্তে ভাইরাল ছবি, দেখুন

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী শ্রীলেখা মিত্র নিজের একটি ফটো শেয়ার করেছেন। এই ফটোতে সদ্যস্নাতা শ্রীলেখাকে লাল টুকটুকে আপেলে কামড় বসাতে দেখা যাচ্ছে। এই ফটোটির ক্যাপশনে শ্রীলেখা নিজেই মজা করে বলেছেন, আপেলটা আসলে ইভের আপেল।  তবে শ্রীলেখার এই ফটোটি হট নয় বরং বেশ মজাদার লেগেছে। ডিসেম্বরের শীতে উষ্ণ জলে স্নান করে এসে একটি আপেলে কামড় বসিয়ে নিজেকে ইভ ভাবতে সত্যিই বেশ ভালোই লাগে।  শ্রীলেখাও এই মজাটাই উপভোগ করেছেন। শ্রীলেখার এই ফটোটি তুমুল ভাইরাল হয়েছে।

কিছুদিন আগেই শ্রীলেখা নেটিজেনদের বলেছিলেন, ‘সেক্সারসাইজ’ নয়, এক্সারসাইজেই গ্লো করছেন তিনি। এমনকি নিজের টপ তুলে ‘অ্যাব’ বা বাঙালির বহুচর্চিত ভুঁড়ির ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে শ্রীলেখা দিয়েছেন ‘বডি শেমিং’-এর জবাব। তিনি বলেছেন, জিমে গিয়ে তিনি তাঁর ‘অ্যাব’ টোন করতেই পারেন, কিন্তু এক্ষুণি তার কোনো কারণ তিনি দেখতে পাচ্ছেন না।

শুধু শ্রীলেখাই নন, এর আগে বিখ‍্যাত পপ সিঙ্গার ম্যাডোনাও নিজের ‘টামি’ দেখিয়ে সংবাদমাধ্যমে বলেছিলেন, নাভিতে হাত দিলে তিনি এক আলাদা শক্তি অনুভব করেন।  কিন্তু তারও আগে আমেরিকায় মেয়েরা ব্রা পুড়িয়ে আন্দোলন করেছিলেন।  বারবার নারীরা পুরুষতান্ত্রিকতাকে বুড়ো আঙুল দেখিয়ে নিজেদের শরীরের উপর নিজেদের অধিকারের কথা ঘোষণা করেছেন। এবার শ্রীলেখার কথাতেও পাওয়া গেল তার ছোঁয়া।  একসময় লেখিকা তসলিমা  নাসরিনও বলেছিলেন, নারীই নিজের শরীর নিয়ে একমাত্র নিজে সিদ্ধান্ত নেওয়ার অধিকার রাখে। কারণ এই মানবশরীরের সৃষ্টি নারীশরীর থেকেই হয়। শ্রীলেখাও নিজের পোস্টে এই ধরনের মনোভাব পোষণ করেছেন।  এই কারণে তাঁর পোস্টটি নেটিজেনদের কাছে প্রশংসনীয় হয়েছে।  শ্রীলেখার এই পোস্টটি যথেষ্ট ভাইরাল হয়েছে।

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে শ্রীলেখা ও শিলাজিৎ অভিনীত শর্ট ফিল্ম ’12 সেকেন্ড’।  অংশুমান ব্যানার্জি পরিচালিত এই শর্ট ফিল্মে শিলাজিৎ ও শ্রীলেখা অভিনয় করছেন স্বামী-স্ত্রীর চরিত্রে।  নবাগত পরিচালক অংশুমানের সঙ্গে কাজ করে তাঁর খুব ভালো লেগেছে, জানিয়েছেন শ্রীলেখা। অপরদিকে এবার পরিচালক হিসাবেও ডেবিউ করতে  চলেছেন শ্রীলেখা।  শ্রীলেখার লেখা সাইকোলজিক‍্যাল থ্রিলার নিয়ে তৈরি হবে ওয়েব সিরিজ। চিত্রনাট্য লিখেছেন শ্রীলেখা ও ইন্দ্ররূপ ভট্টাচার্য। শ্রীলেখা মিত্র পরিচালিত ওয়েব সিরিজে অভিনয় করবেন ভরত কল,, চন্দ্রিমা মুখার্জি, শ্রীলেখা নিজে ছাড়াও টলিটাউনের আরো বেশ কিছু পরিচিত মুখ।   এছাড়া ‘বেদের মেয়ে জ্যোৎস্না’ ধারাবাহিকে খোক্কসী রানির ভূমিকায় অভিনয় করতে চলেছেন শ্রীলেখা। দীর্ঘ বিরতির পর ছোট পর্দায় ফিরছেন তিনি।

Tags

Related Articles

Back to top button