টলিউডবিনোদনভাইরাল & ভিডিও

Srabanti: মহাষ্টমীর সকালে আবাসনের দুর্গা দর্শন শ্রাবন্তীর, নেটিজেনদের প্রশ্ন সঙ্গী কোথায়?

শ্রাবন্তী চ্যাটার্জি! নিজের জীবনে যত চড়াই উৎরাই হোক না কেন নিজের জীবনের প্রিয় মানুষদের সাথে ভালোবাসায় থাকতে ভালোবাসেন। আর নিজের কাজ নিয়ে ব্যস্ত থাকতে ভালোবাসেম। তবে নিজের জীবনের এতো বিতর্ক রয়েছে, যে ট্রোলাররা সুযোগ পেলেই অভিনেত্রীকে রে রে করে তেড়ে আসেন। অবশ্য এসবে পাত্তা দিতে নারাজ অভিনেত্রী। বরং নিজেকে নিয়ে বেজায় ব্যস্ত অভিনেত্রী।

পাশাপাশি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ ভালোই সক্রিয়। আজ মহাষ্টমী। নিজের আবাসনের পুজোতেই মেতে উঠেছিলেন অভিনেত্রী। অষ্টমীর সকালে সাদা ফ্লোরাল প্রিন্টেট সালোয়ার কামিজ, চোখে রোদ চশমা, খোলা চুল আর হাসি মুখে মা দুর্গার লস্যময়ী শ্রাবন্তী। মহাষ্টমীর সকালে এমন সাজেই সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের সামনে এলেন টলিপাড়ার এই মিষ্টি নায়িকা। এই সাজেই অষ্টমীর অঞ্জলি দিলেন। অনুগামীদের মহাষ্টমীর শুভেচ্ছা জানালেন। বাইপাস লাগোয়া হাই রাইজ আরবানার স্থায়ী বাসিন্দা শ্রাবন্তী। এই আবাসনের থাকেন রাজ-শুভশ্রী, অরিন্দম শীল-সহ টলিপাড়ার একঝাঁক তারকার।

দু-বছরের দুর্গাপুজোর ব্যাবধানে শ্রাবন্তীর জীবনে বিপুল পরিবর্তন ঘটেছে দ।দু-বছর আগে দুর্গাপুজোর দিনগুলোতে নিজের তৃতীয় স্বামীকেএক মুহূর্ত কাছছাড়া করেননি শ্রাবন্তী। রোশন-শ্রাবন্তীর আদুরে নানান মুহূর্ত বেশ ভাইরাও হয়েছিল নেটপাড়াতে। তবে বছর ঘুরতে না ঘুরতে ছবি পুরো পালটে যায়। গত বছর শ্রাবন্তীর আবাসনের দুর্গাপুজোতে রোশনের দেখা পাওয়া যায়নি। তারপরেই দুজনের বিচ্ছেদের গুঞ্জন সামনে এসেছিল। এরপর সময় যত এগিয়েছে ততই দুজনের দাম্পত্য কহল প্রকাশ্যে এসেছে।
 

নিন্দুকরা অবশ্য শ্রাবন্তীর এই সিঙ্গল ছবি দেখে নানা মুনীর নানা প্রশ্ন করছেন,  অনেকের প্রশ্ন শ্রাবন্তী একা একা কেন ঠাকুর দেখছেন? অনেকের প্রশ্ন তাঁর সঙ্গী কোথায়? টলিপাড়ায় জোর গুঞ্জন, নিজের চতুর্থ প্রেমিক ব্যবসায়ী প্রেমিকের সঙ্গে আজকাল একান্তে সময় কাটাচ্ছেন শ্রাবন্তী। অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর প্রেম এখন টলিগঞ্জের হট টপিক।রোশনের বিরুদ্ধে ইতিমধ্যেই ডিভোর্স মামলা দায়ের করেছেন শ্রাবন্তী। অবশ্য নিজের নতুন প্রেম নিয়ে শ্রাবন্তী অবশ্য স্পিকটি নট। কাজের ফাঁকে সময় পেলেই বেরিয়ে পড়ছেন ঘুরতে। তিনি নিজের মতো করে সময় কাটাচ্ছেন। কাজ নিয়ে বেজায় ব্যস্ত নায়িকা, সঙ্গে সময় পেলেই ঘুরতে বেরিয়ে পড়ছেন দেশ-বিদেশে। অবশ্য সেই সফরসঙ্গীর নামটা অবশ্য অন্তরালেই রাখছেন তিনি। 

Related Articles

Back to top button