টলিউডবিনোদন

শীঘ্রই দেবেন সুখবর! চুপিসাড়ে শহর ছাড়লেন শ্রাবন্তী



পেজ থ্রিতে হামেশাই শিরোনামে থাকেন অভিনেত্রী শ্রাবন্তী। কখনো নিজের প্রেম, কখনো নিজের বিয়ে, কখনো সিনেমা, কেরিয়ার আর কখনো তৃতীয় স্বামীর সাথে নানান তরজা। কিন্তু নানান বিতর্কে এখনো অভিনেত্রী নিজেকে থামিয়ে রাখেননি। বরং হাজারো তর্ক বির্তক এড়িয়ে নিজের কাজে ফোকাস রেখেছেন। সম্প্রতি রাজনীতিতে সক্রিয় ভাবে নাম লিখিয়েছিলেন অভিনেত্রী শ্রাবন্তী। তবে বিধানসভা ভোটে শাসক দলের কাছে হার মানে অভিনেত্রী। তবে সেই হারকে মনে রেখে নিজেকে ঘরবন্দী রাখেননি।

লকডাউন শিথিল হতেই নিজের অভিনয়কে প্রাধান্য দিতে শুরু করেছেন অভিনেত্রী। করোনার প্রকোপ কিছুটা কমলেও এখনো করোনার আতঙ্ক আছে। এর মাঝেই চুপিসাড়ে শহর ছাড়লেন শ্রাবন্তী। হ্যাঁ শুক্রবার নায়িকার ইনস্টাগ্রামের ইন্সটাগ্রাম পোস্ট এই কথাই বলছে অভিনেত্রী তিলোত্তমা ছেড়ে দিল্লির পথে রওনা দিয়েছেন। নেতাজী আন্তর্জাতিক বিমান বন্দরে বসে নিজের একটি সেলফি ছবিও সোশ্যাল মিডিয়ার দেওয়ালে পোস্ট করেছেন শ্রাবন্তী।

ছবিতে ধূসর রঙা টি-শার্ট আর রোদ চশমাতে দেখা পাওয়া গেল শ্রাবন্তীর। এই ছবিতে দেখা গেল টেনে বাঁধা চুল,হালকা মেক-আপ আর নিউড লিপস্টিপ পড়েই কলকাতা এয়ারপোর্টে হাজির। আর ক্যপশানে লিখেছেন,দিল্লি কলিং’। এই পোস্ট শেয়ারের পর শ্রাবন্তী পুত্র অভিমন্যু লিখেছেন- ‘ থ্রি ডি গোগলস পরে। অনুরাগীরা অভিনেত্রীর এই লুক দেখে প্রশংসা করেছেন। অনেকে প্রশ্ন করেছেন এই করোনা মহামারিতে দিল্লি কেন যাচ্ছেন? আর অভিনেত্রীর সাথে কে আছেন? নতুন প্রেমিকের সাথেই কি দিল্লি গিয়েছেন শ্রাবন্তী।

না অভিরুপ নাগ চৌধুরির সাথে অভিনেত্রী দিল্লি পাড়ি দেননি। দিল্লির উদ্দেশে শ্রাবন্তীর সঙ্গে গিয়েছেন তাঁর ছেলে অভিমন্যু এবং তাঁর প্রেমিকা দামিনী ঘোষও। দামিনীর ইনস্টাগ্রাম স্টোরিতে এই তিনজনের যাবার মুহূর্ত উঠে এল। জানা যাচ্ছে, একটি মিউজিক অ্যালবামের শ্যুটিংয়ের জন্য দিল্লি পাড়ি দিয়েছেন নায়িকা, প্রযোজক এবং বাকি কলাকুশলীরা। দু-দিনের মধ্যেই সেই গানের শ্যুটিং সেরে কলকাতায় ফিরবেন শ্রাবন্তী।

যদিও এই নতুন কাজের জন্য আনুষ্ঠানিকভাবে এখনও কিছুই জানাননি অভিনেত্রী ও তাঁর টিম। তবে এই জুলাইয়ের ৯ তারিখেই হইচইতে মুক্তি পেতে চলেছে সোহম-শ্রাবন্তী জুটির ‘দুজনে’। প্রথমবার ওয়েব সিরিজে দেখা মিলবে এই জনপ্রিয় জুটির। ব্যক্তিগত জীবনে যতই ঝড় উঠুক না কেন, পেশাদার জীবনকে সামলে রাখেন শ্রাবন্তী বরাবর৷ তাই তো যে কোনো কাজে যে কোনো পরিস্থিতিতে সামিল হন অভিনেত্রী।

Related Articles

Back to top button