টলিউডবিনোদন

Srabanti Chatterjee: সমুদ্রের ধারে কার সাথে সময় কাটাচ্ছেন শ্রাবন্তী! ছবি শেয়ার অভিনেত্রীর

×
Advertisement

শ্রাবন্তী চ্যাটার্জী টলিপাড়ার অন্যতম চর্চিত অভিনেত্রী। কারণে-অকারণে নেটদুনিয়ায় কিংবা মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন তিনি। তার ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহলের শেষ নেই কারোরই। তবে নিজের ব্যক্তিগত জীবনের রেশ কখনোই নিজের কাজের উপর পড়তে দেননি তিনি। তবে বর্তমান সময়ে কাজের ফাঁকে ফাঁকে ঘুরতে বেরিয়ে পড়েন অভিনেত্রী। একান্তে সময় কাটান নিজের কাছের মানুষদের সাথেও, যার ঝলক মেলে তার সোশ্যাল মিডিয়ার পাতাতেই। প্রায়ই নিজের সেইসমস্ত ছবি কিংবা ভিডিওর জন্য চর্চিত হন অভিনেত্রী।

Advertisement

আপাতত সমুদ্রের ধারে সময় কাটাতে দেখা গিয়েছে শ্রাবন্তী চ্যাটার্জীকে। সাথে গিয়েছিলেন তার দুই বন্ধুও, সংহিতা দত্ত ও সঞ্চারী চক্রবর্তী। সংহিতা দত্ত অভিনেত্রীর বন্ধু হওয়ার পাশাপাশি একজন ট্রাভেল ভ্লগারও। পাশাপাশি তার অন্য বন্ধু সঞ্চারী চক্রবর্তী যুক্ত রয়েছেন এই বিনোদন জগৎ’এর সাথেই। অভিনেত্রীর সাথেও দীর্ঘদিনের বন্ধুত্ব তার। এবার তাদের সাথেই সবুজে ঘেরা পাহাড় ও সমুদ্রের মাঝে সময় কাটাচ্ছেন টলিউডের এই অভিনেত্রী।

Advertisement

এই মুহূর্তে শ্রাবন্তী নিজের ঘুরতে যাওয়ার একাধিক ঝলক শেয়ার করে নিয়েছেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতাতেই। সরু স্প্যাগেটি স্ট্রাপের একটি হালকা সবুজ রঙের শর্ট ড্রেসে সমুদ্রের মাঝে সময় কাটিয়েছেন অভিনেত্রী। কানে ঝিনুকের মানানসই কানের দুলের পাশাপাশি রোদ থেকে বাঁচতে মাথায় ছিল টুপিও। চোখে রোদচশমার পাশাপাশি হালকা মানানসই মেকাপও নিয়েছিলেন অভিনেত্রী। সমুদ্রের জলে বন্ধুদের সাথে মজাও করতে দেখা গিয়েছে তাকে। চারিদিকের সবুজে ঘেরা পাহাড় ও সমুদ্রের প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করার জন্য বোর্টেও চড়েছিলেন তারা। সেই ঝলকও মিলেছে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতাতেই। এই মুহূর্তে অভিনেত্রীর শেয়ার করে নেওয়া সেইসমস্ত ঝলকই ভাইরাল গোটা নেটমাধ্যমের পাতায়। আর সেইসমস্ত ছবি ভাইরাল হওয়ার পর থেকেই নেটজনতার একাংশ অভিনেত্রীকে দেখে সুর চড়িয়েছেন। পাশাপাশি অনুরাগীরা অভিনেত্রীর রূপে পুনরায় মুগ্ধ হয়েছেন, যার ঝলক মিলবে তাদের করা মন্তব্যেই।

Related Articles

Back to top button