টলিউডবিনোদন

Srabanti Chatterjee: রণবীর কাপুরকে জড়িয়ে ধরলেন শ্রাবন্তী, ছবিও তুললেন একসাথে

×
Advertisement

টলিউডের প্রথম সারির অভিনেত্রী তিনি। মিডিয়াতে চর্চায় থাকেন প্রায়ই। নিজের কর্মজীবনে সফল হলেও, বেশিরভাগ সময় মিডিয়াতে চর্চিত হন নিজের ব্যক্তিগত জীবন নিয়ে। একাধিক বিয়ে ও একাধিক সম্পর্কের জন্যই বারবার লাইম লাইটে উঠে আসেন অভিনেত্রী। বর্তমানে তৃতীয় স্বামী রোশান সিংয়ের বিবাহবিচ্ছেদের মামলা লড়ছেন তিনি। পাশাপাশি সম্পর্কে রয়েছেন ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সাথে। এতক্ষণে নিশ্চয়ই বুঝেই গেছেন কার কথা বলছি! হ্যাঁ টলিউডের অন্যতম চর্চিত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জীর কথাই হচ্ছে এখানে।

Advertisement

চলতি বছরেই নিজের প্রেমিক অভিরূপের সাথে দুবাইতে ছুটি কাটাতে গিয়েছিলেন অভিনেত্রী। আগেই সেখান থেকে একাধিক ছবি শেয়ার করেছেন অভিনেত্রী, যা নিয়ে চর্চাও হয়েছে প্রচুর। তবে সম্প্রতি জানা গিয়েছে, দুবাইতেই বলিউডের হার্টথ্রব রণবীর কাপুরের সাথে সাক্ষাৎ হয়েছিল এই টলি অভিনেত্রীর। অভিনেতার সাথে ছবিও তুলেছেন তিনি। সম্প্রতি সেই ছবি নিজের ইনস্টাগ্রামের পাতায় শেয়ার করতেই ভাইরাল হয়েছে।

Advertisement

ছবি দেখে এতক্ষণে নিশ্চয়ই পুরো বিষয়টা স্পষ্ট সকলের কাছে। দুবাইয়ের জনপ্রিয় ‘মাদাম তুসো মিউজিয়াম’এ রাখা রণবীর কাপুরের মোমের মূর্তিকে জড়িয়ে ধরেই ছবি তুলেছেন অভিনেত্রী। রণবীর কাপুর ছাড়াও হলিউড তারকা টম ক্রুজ ও পপ তারকা জাস্টিন বিবারের মোমের মূর্তির সাথেও ছবি তুলেছেন অভিনেত্রী। সম্প্রতি এই তিনটি ছবিই নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নিয়েছেন তিনি।

অভিনেত্রী এই ছবিগুলি শেয়ার করার পরেই সেই ছবিতে কমেন্ট করতে দেখা গিয়েছে ঐন্দ্রিলা সেনকে। তিনি কমেন্টে অভিনেত্রীকে প্রশ্ন করেছেন, রণবীর কাপুরকে অভিনেত্রী তার কথা জানিয়েছেন কিনা? উত্তরে অভিনেত্রী বলেছেন, রণবীর কাপুরের কানে কানে ঐন্দ্রিলার কথা জানিয়ে এসেছেন তিনি। এছাড়াও তার ছবিতে ভালোবাসা জানিয়েছেন তার অসংখ্য ভক্তরাও।

তবে সম্প্রতি ‘বেজি কাণ্ডে’ জড়িয়ে রয়েছেন অভিনেত্রী। জানুয়ারি মাসে একটি ছোট্ট বেজির সাথে ছবি শেয়ার করেছিলেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়। তার গলায় পরানো ছিল শিকল। সেই ছবিকে কেন্দ্র করেই বন্যপ্রাণ বিরোধী অপরাধ নিয়ন্ত্রণ শাখার তরফ থেকে ১৫’ই জানুয়ারি প্রথম জিজ্ঞাসাবাদের জন্য সমন পাঠানো হয়েছিল অভিনেত্রীর কাছে। ইতিমধ্যেই বেশ কয়েকবার জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছে অভিনেত্রীকে, তিনি হাজিরাও দিয়েছেন সময়মত। অভিনেত্রীর বিবৃতি থেকে জানা গিয়েছিল, শুটিংয়ের সূত্রেই এই বন্যপ্রাণী তার হাতে এসে পৌঁছেছিল। তবে যতক্ষণ না বনদপ্তরের কাছে এই পুরো বিষয়টা খোলসা হচ্ছে, ততক্ষণ দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হবে অভিনেত্রীকে। তবে এই বিষয়ে এখনই বনদপ্তরের আধিকারিকরা প্রকাশ্যে মুখ খুলতে নারাজ।

Related Articles

Back to top button