টলিউডবিনোদন

স্বামীকে দিয়ে পা টেপালেন অভিনেত্রী শ্রাবন্তী, দেখুন ভিডিও

কৌশিক পোল্ল্যে: বিয়ের পর সময়টা বেশ ভালোই কাটছে এই অভিনেত্রীর। সিনেজগত থেকে সাময়িক বিরতি নিয়ে চুটিয়ে সংসার করছেন শ্রাবন্তী। পূর্ববর্তী জীবনের তিক্ততা ও গ্লানি ভুলে নবজীবনের পথে হাসিমুখে এগিয়ে চলেছেন এই টলিসুন্দরী।

১৯৯৭ এ প্রথম ছবি মায়ার বাঁধন দিয়ে কেরিয়ার শুরু হলেও, অভিনেত্রী হিসেবে তার প্রথম ছবি চ্যাম্পিয়ান, অভিনেতা জিৎ এর বিপরীতে। একের পর এক হিট ছবি দিয়ে কেরিয়ার ও প্রথম সম্পর্ক ভালোই এগোচ্ছিল পরিচালক রাজীব বিশ্বাসের হাত ধরে। ভালোবাসা ভালোবাসা, জোশ, ফাইটার, ওয়ান্ডেট, দিওয়ানা, দুজনে ইত্যাদি শ্রাবন্তীর প্রথমদিককার ছবি।

আরও পড়ুন : সমুদ্রপাড়ে সানি লিওনির বিকিনি লুক, উত্তাল সোশ্যাল মিডিয়া

সম্পর্কে মনমালিন্যের জেরে ডিভোর্স হয়ে যায় এই যুগলের। এরপর কিষান সিংকে বিয়ে করেও সম্পর্কটি বিশেষ ফলপ্রসু হয়নি। বিয়ের দুবছরের মধ্যেই এই সম্পর্কেরও অবসান হয়। এরপর শ্রাবন্তীর জীবনে আসেন মডেল ও ব্যবসায়ী রোশন সিং। তৃতীয় সম্পর্কটিতে বেশ তৃপ্ত শ্রাবন্তী, সেকথাই বারবার ফুটে উঠছে তার বিভিন্ন পোস্টে। খুশির মেজাজে এই যুগলের পোস্ট করা বেশ কিছু মজার ভিডিও হয়ে ওঠে আলোচনার হট টপিক।

এমনই একটি ভিডিও সদ্যই প্রকাশ্যে এসেছে। যাতে দেখা যাচ্ছে খোশমেজাজে শুয়ে রয়েছেন শ্রাবন্তী এবং হাসিমুখে তার পা টিপে দিচ্ছেন স্বামী রোশন। আনন্দঘন মুহূর্তটি উপভোগ করছেন উভয়েই। কাজেই উভয়ের মধ্যে মধুর সম্পর্কটি বেশ দীপ্তিমান। বর্তমানে শ্রাবন্তী স্টার জলসার ‘সুপারস্টার পরিবার’ নামক রিয়্যালিটি শো এর সঞ্চালনার দায়িত্বে রয়েছেন। শ্রাবন্তী ও রোশনের বিশেষ মুহূর্তের ভিডিয়োটি চট করে দেখে নিন নীচের পোস্টে।

 

View this post on Instagram

 

A post shared by srabanti chatterjee fc ??? (@srabanti_the_princess) on

Related Articles

Back to top button