×
টলিউডবিনোদন

Srabanti: দুবাইতে বিলাসবহুল হোটেলে শ্রাবন্তী, এক রাতের খরচ জানেন কত?

Advertisement

টলিউডের অন্যতম চর্চিত নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জী। তার ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহলের শেষ নেই আমজনতার। শুধু আমজনতা বললে ভুল বলা হবে, মিডিয়াও কম যায় না। এই মুহূর্তে অভিনেত্রী দর প্রেমিক অভিরূপের সাথে ছুটি কাটাচ্ছেন দুবাইয়ের বিলাসবহুল হোটেলে। রবিবার সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিলেন অভিনেত্রী।

Advertisement

প্রেমিক অভিরূপ চৌধুরীর সাথে ঘুরতে গিয়ে একের পর এক ছবি শেয়ার করছেন অভিনেত্রী। রবিবার আরও বেশ কয়েকটি ছবি শেয়ার করলেন তিনি, যা দেখে চোখ কপালে উঠেছে নেটনাগরিকদের। গতবছরের মাঝামাঝি সময় থেকেই সম্পর্কে রয়েছেন তারা। উল্লেখ্য, অভিনেত্রী রবিবারের ছবিগুলি দুবাইয়ের বুর্জ আল আরব থেকে শেয়ার করেছেন।

Advertisement

দুবাইয়ের বুর্জ আল আরব পারস্য উপসাগরের উপর একটি কৃত্রিম দ্বীপ। এটি দেখতে অনেকটা নৌকার মত। সারা বিশ্বের মানুষ জানেন এর কথা। এই দ্বীপের ভেতরের সাজসজ্জা দেখলে চোখ কপালে উঠবে সকলের। চারিদিকে রীতিমতো আলোর ছটা। সাধারণের চোখ ধাঁধাবে, তা আর বলার অপেক্ষা রাখে না। এই কৃত্তিম দ্বীপে হোটেল, শপিং মল, কমপ্লেক্সের পাশাপাশি রয়েছে সমস্ত কিছু। আর এই দ্বীপেই প্রেমিকের সাথে সময় কাটাচ্ছেন অভিনেত্রী।

এই বিলাসবহুল হোটেল থেকে নিজের একাধিক ছবি শেয়ার করেছেন তিনি। ছবি দেখেই স্পষ্ট হয়েছে ঠিক কতটা বিলাসবহুল ছুটি কাটাচ্ছেন তিনি। বেডরুম থেকে শুরু করে করিডোর, সিঁড়ি, রিসেপশন সমস্ত জায়গায় ছবি তুলে শেয়ার করেছেন অভিনেত্রী। এই মুহূর্তে তার এই ছবি রীতিমতো ভাইরাল। এই স্যুইটে এক রাত কাটাতে গেলে প্রয়োজন পড়ে দেড় লক্ষ টাকা। আর ডুপ্লে স্যুইটগুলিতে এক রাত কাটানোর জন্য খরচ পরে ৮ লক্ষ টাকা। সম্প্রতি অভিনেত্রীর এই চোখ ধাঁধানো ছুটি কাটানোর ছবি ভাইরাল নেটমাধ্যমে।

Related Articles

Back to top button