×
টলিউডবিনোদন

Srabanti: প্রেম জমে ক্ষীর! নতুন প্রেমিকের হাত ধরে নাইট পার্টিতে শ্রাবন্তী, দেখুন ছবি

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় আর এই বিষয়টিকে খুব একটা গোপন রাখতে চান না বলেই মনে হচ্ছে

Advertisement

টলিউডে শ্রাবন্তী চট্টোপাধ্যায় এর একটা আলাদা ফ্যানবেস রয়েছে চিরকাল। প্রথম থেকেই তার রূপের ঝলকে ঘায়েল হয় ফ্যানদের মন। কিন্তু বিতর্ক তার নিত্যসঙ্গী। পার্সোনাল লাইফ হোক বা প্রফেশনাল, সব জগতেই একাধিক বিতর্ক তাকে তাড়া করে প্রতিদিন। কিন্তু এইসব বিতর্কে ভেসে যাওয়া নয়, বরং এগুলিকে তুড়ি মেরে উড়িয়ে দিয়ে নিজের লাইফে আরো বেশি করে স্বাধীনতা খুঁজে নিয়েছেন শ্রাবন্তী। তবে টলিউডের এই দানা কাটা পরীর জীবনের সবথেকে বড় বিতর্কই তৈরি হয় তার বিবাহকে ঘিরে।

Advertisement

শ্রাবন্তী নাকি কোনদিন বিবাহিত জীবনে সুখী হতে পারেন না। সেই পরিচালক রাজীবের সঙ্গে বিবাহবিচ্ছেদ থেকে শুরু করে রোশনের সঙ্গে বিবাহ ভেঙে দেওয়া, মাঝে আবার তিনি বছর খানেকের জন্য সম্পর্কে ছিলেন পেশায় বডিবিল্ডার এবং মডেল কৃষ্ণ বিরাজের সঙ্গে। কিন্তু কোনো সম্পর্কই পূর্ণতা পেলনা তার জীবনে। তবে সেই ৩ বিয়ে ভাঙ্গা নিয়ে চিন্তা করেন না তিনি। বরং তিনি আবারো নিজের জীবনে প্রেমের বীজ রোপন করেছেন। তবে এইসব একদিকে রেখে এখন আবার একটি নতুন ছবির জন্য কাজ শুরু করে দিয়েছেন নায়িকা।

তবে অভিরূপ এর সঙ্গে নিজের প্রেমের ব্যাপারটা যতই গোপন রাখতে চান না কেন, শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের এই প্রেম সম্পর্ক নিয়ে অনেকেই অত্যন্ত আগ্রহী। বিশেষ করে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত জীবন নিয়ে সকলের আগ্রহ একেবারে গগনচুম্বী থাকে। তৃতীয় বিয়ে থেকে শুধুমাত্র আইনত বিচ্ছেদের অপেক্ষা, তার পরেই হয়তো চতুর্থবারের জন্য বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। আর এবারে মাত্র হচ্ছেন ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরী। বহুদিন ধরেই তার সঙ্গে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের একটা সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছিল। তবে মাঝে শোনা গিয়েছিল, তাদের দুজনের সম্পর্ক নাকি আবার ভেঙে গিয়েছে।

Advertisement

তবে সেরকম যে একেবারেই নয়, এটা প্রমাণ মিলল আবার বিরাট কোহলির রেস্টুরেন্টে। এদিন উষসী সেনগুপ্তের ডাকে সাড়া দিয়ে বিরাট কোহলির ওয়ান ৮ কমিউন রেস্তুরায় একসাথে উপস্থিত ছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং অভিরূপ নাগ চৌধুরী। উষসী নিজের সোশাল মিডিয়া প্রোফাইলে তাদের সাথে বেশ কিছু ছবি দিয়েছেন। এই ছবিতে আমরা শ্রাবন্তীর সঙ্গে অভিরুপকে দেখতে পাচ্ছি। তার সাথে শ্রাবন্তী এবং উষশীর বেশ কিছু বন্ধু উপস্থিত ছিলেন। শ্রাবন্তীকে দেখা গেল খোলা চুলে হালকা মেকআপ করা অবস্থায়। কারো নীল রঙের জর্জেট শাড়ি পড়ে তিনি এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। আর এই ছবি নেট মাধ্যমে ছড়িয়ে পড়তেই একেবারে হুলুস্থুল কাণ্ড।

Related Articles

Back to top button