বিনোদনবাংলা সিরিয়াল

Soumitrisha Kundu: ‘তোমাকে শাড়িতেই বেশি সুন্দর লাগে’, হলুদ টপে ভাইরাল মিঠাই

×
Advertisement

এই মুহূর্তে বাংলা টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক জি বাংলার ‘মিঠাই’। গত একবছরের বেশি সময় ধরে এই ধারাবাহিক মনোরঞ্জন করছে দর্শকদের। ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করতে দেখা যায় সৌমিতৃষা কুন্ডুকে। পর্দায় একেবারে ঘরোয়া বাঙালি বউয়ের সাজেই দেখা মেলে অভিনেত্রীর। তার বিপরীতে অভিনয় করতে দেখা যায় অন্যতম জনপ্রিয় অভিনেতা আদৃত রায়কে। বর্তমান যুগে বহু মেয়েদের হার্টথ্রব তিনি। তবে অনস্ক্রিন এই জুটি শুরু থেকেই দর্শকদের মন জয় করে নিয়েছে, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। তবে পর্দার ‘মিঠাইরানী’ বাস্তব জীবনে ঠিক কতটা স্টাইলিশ? তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই এই প্রশ্নের উত্তর মিলবে।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভীষণভাবে অ্যাক্টিভ থাকেন সৌমিতৃষা কুন্ডু। নিজের একাধিক ছবি ও রিল ভিডিও প্রায়ই শেয়ার করে নিতে দেখা যায় অভিনেত্রীকে। চরিত্রের সাজে প্রায়ই নিজের একাধিক ছবি ভাগ করে নেন নিজের অনুরাগীদের সাথেও। সহকর্মীদের সাথেও বানান রিল ভিডিও, যার ঝলক তার সোশ্যাল মিডিয়ার পাতাতেই মেলে। ওয়েস্টার্ন হোক কিংবা ইন্ডিয়ান যেকোনো ধরনের পোশাকেই সাবলীল তিনি।

অভিনয় জগতে পা রাখার পর বেশ কয়েকটা বছর কেটে গিয়েছে সৌমিতৃষার। তবে ‘মিঠাই’ ধারাবাহিক দর্শকমহলে তাকে জনপ্রিয়তা এনে দিয়েছে। তাকে পরিচিত করেছে বহু সাধারণের মাঝে। অভিনেত্রীও যে যথেষ্ট দক্ষতার সাথে নিজের সেই পরিচিতি কায়েম রেখেছেন, তা স্পষ্ট। উল্লেখ্য, অভিনেত্রী নিজের ভক্তদের কখনোই নিরাশ করেন না। যতটা সম্ভব তাদের মন রেখে চলার চেষ্টা করেন তিনি। তবে সম্প্রতি মিঠাই নয় সৌমিতৃষা কুন্ডুই রয়েছেন চর্চার আলোয়। নিজের স্টাইলিশ লুকের জন্যই আপাতত চর্চায় রয়েছেন অভিনেত্রী।

Advertisement

সম্প্রতি অভিনেত্রীর একটি ছবি ভাইরাল হয়েছে, যেখানে তাকে হলুদ রঙের একটি ট্যাঙ্ক টপ ও ছাই রঙের ট্যাঙ্ক প্যান্টে দেখা গিয়েছে। খোলা চুলে, মাথায় টুপি ছিল তার। বিনা মেকাপে, পকেটে হাত দিয়ে ছবিটি তুলেছিলেন অভিনেত্রী। অভিনেত্রীর এই ছবি ভাইরাল হওয়ার পর থেকেই নেটিজেনদের বক্তব্য, অভিনেত্রীকে শাড়িতেই বেশি সুন্দর লাগে। আসলে টেলিভিশনের পর্দায় বেশিরভাগ সময় শাড়িতেই দেখা মেলে তার। ধারাবাহিকের চরিত্ররা ধীরে ধীরে সাধারণের বাড়ির একজন হয়ে ওঠে। তাই হঠাৎ করে তাকে অন্য সাজে দেখে মেনে নিতে অসুবিধা হয় তাদের। সম্প্রতি অভিনেত্রীর এই ছবিই তাকে নেটিজেনদের মাঝে চর্চায় তুলে এনেছে।

Related Articles

Back to top button