×
বলিউডবিনোদন

সলমান খানের সঙ্গে সোনাক্ষী সিনহার বিয়ের ছবি ভাইরাল, অবশেষে নীরবতা ভাঙলেন অভিনেত্রী

আমরা দেখতে পাচ্ছি দিন কয়েক আগেই সালমান খান এবং সোনাক্ষী সিনহার বিয়ের ছবি ভাইরাল হয়ে গেছে

Advertisement

বলিউডের ভাইজান সালমান খান এখনো পর্যন্ত রয়েছেন সিঙ্গেল। বলতে গেলে বলিউডের সবথেকে এলিজেবল ব্যাচেলর কিন্তু তিনি। তবে সোশ্যাল মিডিয়াতে ভাইজান এর ভক্তরা সবসময়ই নানারকম মজাদার পোস্ট করতে থাকেন ভাইজান কে নিয়ে। তার মধ্যেই সম্প্রতি একটি পোস্ট সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে যেখানে আমরা দেখতে পাচ্ছি অভিনেত্রী সোনাক্ষী সিনহাকে বিয়ে করে নিয়েছেন সালমান খান। এই ছবিটি ইন্টারনেটে ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই উপচে পড়েছে ভক্তদের ঢল। তবে আপনাদের জানিয়ে রাখি এই ছবিটি কিন্তু সম্পূর্ণরূপে ভুয়ো এবং ফটোশপের মাধ্যমে এই ছবিটি তৈরি করা হয়েছে।

Advertisement

এই ছবিটি ভাইরাল হওয়ার পর সালমান খানের তরফ থেকে তেমন কোন কথা না শোনা গেলেও এবারে সোনাক্ষী সিনহা এই মর্মে একটি বিবৃতি রাখলেন। এই ছবিতে দেখা যাচ্ছে সালমান খান একটি স্যুট পরে রয়েছেন এবং সোনাক্ষী একটি লাল রঙের শাড়ি পরেছেন। আমরা দেখতে পাচ্ছি, সালমান খান সোনাক্ষী সিনহার হাতে আংটি পরাচ্ছেন। তার পাশাপাশি, আমরা দেখতে পাচ্ছি সালমান খান সোনাক্ষী সিনহার সিঁথিতে সিঁদুর দিয়েছেন। তবে, এই ছবিটি সম্পূর্ণরূপে ফটোশপের মাধ্যমে তৈরি এবং এই ছবিটির কোন বাস্তবতা নেই। কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়াতে এই ছবিটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।

এই ছবিটি ভাইরাল হওয়ার পর সোনাক্ষী সিনহা এই মর্মে প্রথমবার মুখ খুললেন। তিনি বললেন, “আপনারা কি এতোটাই বোকা যে আপনারা আসল ছবি এবং ফটোশপ করা ছবির মধ্যে তফাৎ বুঝতে পারেন না? পরিষ্কারভাবে কোনটি আসল ছবি এবং কোনটি নকল ছবি সেটা বোঝাই যাচ্ছে।” তার সাথে তিনটি হাসির ইমোজি শেয়ার করলেন এই কমেন্টের সঙ্গে। বেশ কয়েকজন ব্যবহারকারী এই কমেন্টে লাইক করেছেন এবং অনেকে এই কমেন্টের রিপ্লাই দিয়েছেন। তবে অনেকে আবার বলছেন, এইরকম কমেন্ট করে সোনাক্ষী সিনহা শুধুমাত্র নিজের দিকে পুরো দেশের নজর ঘোরাতে চাইছেন।”

Advertisement

প্রসঙ্গত উল্লেখ্য, সালমান খান এবং সোনাক্ষি সিনহার ওয়াকশনের কথা বলতে গেলে, বলতে হয় দুজনের একটি সিনেমা খুব শীঘ্রই সিনেমা হলে আসতে চলেছে। এছাড়াও আগামী ৩০ ডিসেম্বর সিনেমা হলে আসতে চলেছে কভি ঈদ কভি দিওয়ালি। অন্যদিকে আবার সোনাক্ষী সিনহা এই মুহূর্তে ডবল এক্সেল সিনেমায় কাজ করছেন। এই সিনেমায় তার সঙ্গে দেখা যাবে হুমা কুরেশিকে।

Related Articles

Back to top button