টলিউডবিনোদন

বয়ফ্রেন্ড রণজয়ের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তে জন্মদিন পালন সোহিনীর

Advertisement

১লা অক্টোবর জন্মদিন পালন করলেন অভিনেত্রী সোহিনী সরকার। তবে পরিবার নয়,বয়ফ্রেন্ড রণজয়ের সাথে নিজের জন্মদিন পালন করতে দেখা গেল অভিনেত্রীকে। এই বছর 28 বছর বয়সে পা দিলেন সোহিনী।তাঁর জন্মদিনের মেনু ছিল রাজকীয়তা ও বাঙালিয়ানায় ভরপুর। মেনুতে ছিল ডাল,শাক ভাজা,আলুভাজা,পটল ভাজা,কুমড়ো ভাজা,বেগুন ভাজা,আলু-ফুলকপির তরকারি,পটল-চিংড়ি,কাতলা মাছের কালিয়া,দেশি মুরগির ঝোল।এই রাজকীয় মেনুর আয়োজন করেছিলেন তাঁর বয়ফ্রেন্ড রণজয়।

নিজের জন্মদিনে বেশ হালকা মেজাজে ছিলেন সোহিনী। তবে ঠিক কোথায় জন্মদিন সেলিব্রেট করেছেন সোহিনী তা জানা যায়নি। প্রেমিকার জন্মদিনের ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন রণজয়। নেটিজেনদের একাংশের মতে,এই সব কিছুই রণজয় করছেন হালে পানি পাওয়ার জন্য। লকডাউনের সময় রণজয় নিজের বাড়ি ছেড়ে উঠে আসেন সোহিনীর কসবার বাড়িতে।দুজনে অঘোষিত লিভ ইন শুরু করলেও পরে সোহিনী ফিরে গিয়েছিলেন নিজের মা-বাবার কাছে বাইরে চাকচিক্য থাকলেও রণজয়-সোহিনীর সম্পর্কে চিড় ধরার কানাঘুষো শোনা যাচ্ছে। প্রসঙ্গত রণজয়ের তুলনায় সোহিনীর কাজের সংখ্যা ও পরিচিতি অনেক বেশি।

সম্প্রতি একটি পার্টিতে সোহিনী ও রণজয় একসঙ্গে গেলেও সোহিনীকে সময় কাটাতে দেখা গেছে এক নামী পরিচালকের সাথে।এমনকি বাড়ী ফেরার সময় রণজয়কে ড্রাইভারের পাশের সিটে বসিয়ে সোহিনী গাড়ির পিছনের সিটে ওই পরিচালকের সাথে বসেছিলেন। রণজয়ের প্রতি সোহিনীর এড়িয়ে যাওয়ার মনোভাব ও কানাঘুষো ঢাকতেই কি রণজয়ের এই প্রচেষ্টা?প্রশ্ন উঠে এসেছে এখানেও।বারবার প্রেমিকা বদল করা রণজয়ের এই প্রচেষ্টাকে নেটিজেনরা তারকাদের আলোয় আলোকিত লীগে ঢোকার প্রচেষ্টা হিসাবেই দেখছেন।

Tags

Related Articles

Back to top button