ভাইরাল & ভিডিও

Video: ভাইজানের গান নিয়ে তোলপাড় সৃষ্টি করলেন সোফিয়া আনসারি, মানুষ বলেছে – ক্যাটরিনা ব্যর্থ

আপনারা জানলে অবাক হবেন, instagram-এ সোফিয়া আনসারীর প্রায় ৯.৩ লাখ সাবস্ক্রাইবার রয়েছেন। যারা নিয়মিত তার সাহসী ভিডিওগুলি দেখে থাকেন।

Advertisement

Advertisement

আজকের নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, সোশ্যাল মিডিয়া সেন্সেশন সোফিয়া আনসারি তার হটনেস এবং সাহসিকতা দিয়ে সবাইকে অবাক করে চলেছেন৷ বিগত কয়েক বছর ধরে একের পর এক ভিডিও আলোচনায় এসেছে সোশ্যাল মিডিয়ার। তার কার্ভি ফিগার দেখে বৃদ্ধরাও তাদের শরীরে বৈদ্যুতিক শক পান। শুধু তাই নয়, পোশাক এবং হটনেসের দিক থেকে তিনি বলিউডের তারকা মডেল উরফি জাভেদকেও ছড়িয়ে গেছেন বলে মনে করছেন নেটিজেনদের একাংশ। আপনারা জানলে অবাক হবেন, instagram-এ সোফিয়া আনসারীর প্রায় ৯.৩ লাখ সাবস্ক্রাইবার রয়েছেন। যারা নিয়মিত তার সাহসী ভিডিওগুলি দেখে থাকেন।

Advertisement

বিগত কয়েক বছরে নিজের চরম সাহসিকতার জন্য সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত জনপ্রিয়তা অর্জন করেছেন সোফিয়া আনসারী। তার শেয়ার করা ভিডিওগুলি দেখে বৃদ্ধরাও ইলেকট্রিক শক খান। যে ভিডিওগুলোতে তাকে অত্যন্ত বোল্ড অবস্থায় দেখা যায়। মূলত সোশ্যাল মিডিয়ায় তিনি তার সাহসী পদক্ষেপের জন্য আলোচনায় থাকেন। শুধু তাই নয়, সাহসী ভিডিও শেয়ার করে নেটিজেনদের কাছে তীব্র জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি।

Advertisement

আমরা এই নিবন্ধে আপনাদের বলি, তিনি তার ভক্তের মনোবাসনা কখনও অপূর্ণ রাখেন না। ভক্তদের চাহিদা মেটাতে সাহসের সর্বোচ্চ সীমানা অতিক্রম করতেও দ্বিধাবোধ করেন না এই সোশ্যাল মিডিয়া সেন্সেশন। সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় তার আরও একটি ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, কালো রঙের ইনার পরে জনপ্রিয় হিন্দি গানে সাহসী ডান্স করছেন সোফিয়া। ভিডিওটিতে তার দেহের প্রত্যেকটি খাঁজ স্পষ্টভাবে দেখা যাচ্ছে। যা দেখে বর্তমানে উষ্ণতা অনুভব করছেন কোটি কোটি সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা। সবচেয়ে বড় বিষয়, ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার পর থেকে এখনও পর্যন্ত ১.৮০ লাখের বেশি মানুষ উপভোগ করেছে।

Advertisement

Recent Posts