ভাইরাল & ভিডিও

Viral: শিফন শাড়িতে উন্মুক্ত নাভি, খোলা ছাদে ‘তুনে মারি এন্ট্রি’তে তুমুল নাচ যুবতীর, ভাইরাল ভিডিও

Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া মানুষের কাছে তাদের বিনোদনের অন্যতম প্রধান মাধ্যম হয়ে উঠেছে। এখন অধিকাংশ মানুষই নিজেদের অবসরের বেশিরভাগ সময়টাই কাটান এই সোশ্যাল মিডিয়ায়। বিনোদন মাধ্যম হওয়ার পাশাপাশি সোশ্যাল মিডিয়া যেকোনো মানুষের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরার জন্য একটি গুরুত্বপূর্ণ প্ল্যাটফর্ম। এখন প্রায়ই সকলে নিজেদের প্রতিভাকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলের সামনে আনতে চান।

Advertisement

প্রতিদিন প্রতি মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় একাধিক ভিডিও ভাইরাল হচ্ছে। কেউ নিজের নাচের, কেউ গানের, কেউবা আঁকার, আবার কেউ নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে চান এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই। বর্তমান যুগের সোশ্যাল মিডিয়া মানে কোন একটি নির্দিষ্ট প্ল্যাটফর্ম নয়, এক্ষেত্রে মানুষের সামনে খোলা রয়েছে অনেকগুলো রাস্তা। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব, টুইটার ইত্যাদির মত একাধিক প্ল্যাটফর্ম রয়েছে মানুষের সামনে, যার মাধ্যমে তারা বিভিন্নভাবে নিজেদের প্রতিভাকে তুলে ধরতে সক্ষম হন।

সাম্প্রতিক যুগে এই সোশ্যাল মিডিয়ার হাত ধরেই তরুণ প্রজন্মের অনেকেই নিজেদের প্রতিভাকে পৌঁছে দিতে পেরেছেন বহু মানুষের কাছে। নেটদুনিয়ার মাধ্যমে তাদের পরিচিতি এসেছে অনেকের মধ্যে। সম্প্রতি তেমনি একটি তরুণ যুবতী মেয়ের নাচের ভিডিও তুমুল ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

Advertisement

সম্প্রতি সীমার নামের একটি অল্প বয়সী মেয়ে বলিউড খ্যাত ছবি ‘গুণ্ডে’র হিট গান ‘তুনে মারি এন্ট্রি’তে খোলা ছাদে তুমুল নাচলেন। খোলা চুলে, শিফন শাড়িতে বেশ লাস্যময়ী লাগছিল মেয়েটিকে। নাচের সময় মেয়েটির কোমর ও পেটের বেশিরভাগ অংশ ছিল উন্মুক্ত।

তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই দেখা যাবে তিনি প্রায়ই এমন নাচের ভিডিও শেয়ার করে থাকেন যা ভাইরাল হয় তার অনুরাগীদের মধ্যে। সোশ্যাল মিডিয়াতে সীমারের ফলোয়ার্সের সংখ্যা নেহাত কম নয়। অবশ্য তিনি তার বানানো বেশিরভাগ নাচের ভিডিওই শাড়ি পড়ে নিজের বাড়িতেই শুট করেন সে ঘরে হোক কিংবা ছাদে। এমনকি তার বানানো প্রতিটি ভিডিওতে ভিউজও আসে প্রচুর।

Advertisement

Related Articles

Back to top button