খেলাক্রিকেট

Shubman Gill: এক মরশুমেই মোহভঙ্গ, গুজরাট ছেড়ে কলকাতায় ফিরতে চলেছেন শুভমান গিল?

কেউ কেউ মনে করছেন, শুভমান গিল গুজরাট টাইটান্স শিবির ছেড়ে আবার কলকাতা শিবিরে যোগ দিতে চলেছেন।

×
Advertisement

মাঝখানে শুধুমাত্র একটি বছরের অপেক্ষা। ফের কলকাতা শিবিরে যোগ দিতে চলেছেন ভারতীয় ক্রিকেটার শুভমান গিল? সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট নিয়ে এমনই উত্তেজনা ছড়িয়েছে সংবাদ মাধ্যমে। আপনাদের জানিয়ে রাখি, ভারতীয় ক্রিকেটার শুভমান গিলকে বিগত আইপিএলে কলকাতা নাইট রাইডার্স নিজেদের দল থেকে রিলিজ করে দিয়েছিল। সেই সুযোগে নতুন ফ্রাঞ্চাইজি গুজরাট টাইটান্স গিলকে মেগা নিলামের আগেই নিজেদের দলে টেনে নেয়। আর এরপর হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে গুজরাটের হয়ে একের পর এক ম্যাচে বিস্ফোরক ইনিংস খেলেন শুভমান গিল। তিনি গুজরাটের হয়ে একটি আসরেই ১৬ ম্যাচে ৪৮৩ রান করেছিলেন। যা প্রথমবার গুজরাটের ফাইনাল জয়ের নেপথ্যে বড় ভূমিকা পালন করেছিল। 

Advertisement

তবে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট ঘিরে বেশ উত্তেজনা বেড়েছে ক্রিকেট মহলে। গত শনিবার (১৭ সেপ্টেম্বর) সোশ্যাল মিডিয়ায় গুজরাত টাইটান্সের এক পোস্ট ঘিরে এই জল্পনা। পোস্টে শুভমনকে তাঁর ভবিষ্যতের জন্য গুজরাত টাইটান্সের অফিসিয়াল পেজ থেকে শুভেচ্ছা বার্তা জানিয়ে লেখা হয়েছে, ‘সফরটা ভীষণই স্মরণীয় ছিল। আমাদের তরফে তোমার ভবিষ্যতের জন্য অনেক শুভেচ্ছা রইল।’ যার পরিপ্রেক্ষিতে ভারতীয় ক্রিকেটার শুভমান গিল গুজরাট টাইটান্স শিবিরকে ধন্যবাদ জানিয়েছেন গিল।

আর এরপর থেকে সোশ্যাল মিডিয়ায় জমকালো আলোচনা শুরু হয়েছে বিষয়টি নিয়ে। কেউ কেউ মনে করছেন, শুভমান গিল গুজরাট টাইটান্স শিবির ছেড়ে আবার কলকাতা শিবিরে যোগ দিতে চলেছেন। তবে এই প্রসঙ্গে কোন ধরনের ইঙ্গিত প্রদান করেননি স্বয়ং, শুভমান গিল। তবে বিগত বেশ কয়েক মরশুম ধরে কলকাতার জার্সিতে মাঠে নেমেছিলেন তিনি। ২০২২ মেগা নিলামের পূর্বে কলকাতা নাইট রাইডার্স তাকে রিলিজ করলেও শিবির সূত্রে জানানো হয়েছিল, মেগা নিলামে শুভমান গিলকে ফিরে পেতে লড়াই করবে কলকাতা নাইট রাইডার্স। যদিও মেগা নিলামের পূর্বে গুজরাট তাকে শিবিরে যুক্ত করে।

Advertisement

Related Articles

Back to top button