বলিউডবিনোদন

শোকের ছায়া শেট্টি পরিবারে, ‘প্রথম সন্তান’ হারিয়ে কান্নায় ভেঙে পড়েছেন শিল্পা শেট্টি

মূল্যবান ১২ বছরের স্মৃতি আঁকড়ে ধরে বাঁচতে চান শিল্পা শেট্টি

×
Advertisement

বলিউড সিনেমার জগতে অভিনেত্রীদের তালিকায় উজ্জল স্থান দখল করে রেখেছেন অভিনেত্রী শিল্পা শেট্টি। তাঁর অভিনীত সিনেমা এখনও বলিউড জগতে বেশ প্রসিদ্ধ। তাঁর অভিনয়ের সুদক্ষতা দেশ থেকে দেশান্তরে খ্যাতি অর্জন করেছে। বর্তমানে শিল্পা শেট্টি বিশেষ কোনো সিনেমাতে অভিনয় না করলেও, তিনি বর্তমানে বেশ কয়েকটি ডান্স রিয়েলিটি শোতে বিচারকের ভূমিকা পালন করছেন। সেইসাথে শিল্পা শেট্টি সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন। তাঁর সোশ্যাল মিডিয়া দেখলেই বোঝা যায় যে তিনি ফিটনেস ফ্রিক। তাঁর যথেষ্ট বয়স হলেও তাকে দেখে বোঝা যায় না। তার মেদহিন চেহারা দেখলে অনেকেই এখনও অব্দি অবাক হয়ে যায়।

Advertisement

কিন্তু বলা যেতে পারে ২০২১ সাল থেকে শিল্পা শেট্টির পরিবারে শনির দশা শুরু হয়েছে। বছরের শুরুর দিকেই পর্নকাণ্ডে নাম জড়িয়ে দীর্ঘদিন জেলের ঘানি টেনেছেন শিল্পা স্বামী রাজ কুন্দ্রা। সেইসময় ছেলে মেয়েকে নিয়ে বড্ড একা হয়ে গিয়েছিলেন অভিনেত্রী। সমাজের সমস্ত অংশ থেকে লাঞ্ছনার শিকার হতে হয়েছে তাকে। তবে সেই দুঃসময় কেটেছে। এখনও পর্যন্ত তদন্ত চললেও জেল থেকে ছাড়া পেয়েছেন রাজ কুন্দ্রা। তবে নতুন বছরের শুরুতেই অন্য এক বিপদ ঘনিয়ে এসেছে অভিনেত্রীর পরিবারে।

Advertisement

শিল্পা শেট্টি নিজেই জানিয়েছেন যে সে তাঁর খুব আদরের ‘প্রথম সন্তান’ কে হারিয়েছেন। আদরের সন্তানের মৃত্যুতে তিনি বাকরুদ্ধ হয়ে গেছেন। নিজের সন্তানের একগুচ্ছ ছবির কোলাজ ইন্টারনেটে শেয়ার করে খারাপ খবরের কথা জানিয়েছেন তিনি। আসলে খুবই কাছের ছিল প্রথম সন্তান। হঠাৎ করেই পৃথিবী থেকে চলে যাওয়াতে মেনে নিতে পারছেন না অভিনেত্রী। চোখের জলে বিদায় দিয়ে শোকে কাতর হয়ে পড়েছেন তিনি।

আসলে মৃত্যু হয়েছে শিল্পা শেট্টির নিজের আদরের পোষ্য সারমেয় “প্রিন্সেস” এর। তিনি ওই প্রশ্নকে নিজের সন্তানের মতোই ভালবাসতেন। হঠাৎই তার মৃত্যুতে ভেঙে পড়েছেন অভিনেত্রী। পোষ্যের সাথে কাটানো বেশকিছু ভালো মুহূর্তের ছবি শেয়ার করে তিনি লিখেছেন, “আমার প্রথম সন্তান। আমার প্রিন্সেস শেট্টি আমাদের ছেড়ে চলে গেল। ধন্যবাদ আমাদের জীবনে আসার জন্য এবং মূল্যবান ১২ বছর সাথে থাকার জন্য। আমার হৃদয়ের একটা অংশ চুরি করে নিয়ে গেলে তুমি। তোমার শূন্যতা কখনো পূরণ হবে না। শান্তিতে ঘুমাও আমার ডার্লিং প্রিন্সি”।

Related Articles

Back to top button