×
খেলাক্রিকেট

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল চাহাল-ধাওয়ানের হাস্যকর ভিডিও, দেখুন

Advertisement

ভারতীয় ক্রিকেটারদের মধ্যে সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে সক্রিয় ক্রিকেটারদের মধ্যে নিজেদের নাম লিখিয়েছেন শিখর ধাওয়ান এবং যুজবেন্দ্র চাহাল। এরাই ভারতীয় দলের সবচেয়ে সক্রিয় ক্রিকেটার, যারা তাদের মজার ভিডিও দিয়ে তাদের ভক্তদের বিনোদন দিতে পছন্দ করেন। তাদের সর্বশেষ ইনস্টাগ্রাম পোস্টে, শিখর ধাওয়ানকে দম নাটকের বাবুজি জারা ধেরে চলো গানটি যুজবেন্দ্র চাহালের সাথে ঠোঁট মেলাতে দেখা গেছে। মজাদার ভিডিওটি অবশ্যই আপনাকে উচ্চস্বরে হাসতে বাধ্য করবে এবং আপনি এটি বারবার দেখতে পছন্দ করবেন।

Advertisement

ভিডিওতে দেখা যাচ্ছে, যুজবেন্দ্র চাহাল সিঁড়ি বেয়ে উপরের দিকে উঠে আসছেন এবং শিখর ধাওয়ান পিছন থেকে এসে তার সাথে ধীরে ধীরে হাঁটা শুরু করেছেন। সিঁড়িতে তাদের দুজন ব্যতীত আর একজন মহিলাকেও দেখা গেছে যিনি দুজনের সাথে কৌতুকপূর্ণ আড্ডায় লিপ্ত হয়েছেন। ওই মহিলার কৌতূহলপূর্ণ দৃষ্টিতে শিখর ধাওয়ান তখন নিজেকে নিয়ন্ত্রণ করতে না পেরে তিনি হাসিতে ফেটে পড়েন। ভিডিওটিতে ভারতীয় পেস বোলার ভুবনেশ্বর কুমারকে জিমের কঠোর পরিশ্রম করতে দেখা গেছে।

প্রসঙ্গত আপনাদের জানিয়ে রাখি, বর্তমানে আইপিএল খেলার উদ্দেশ্যে জাতীয় দলের বাইরে থাকা সমস্ত ক্রিকেটাররা সুরক্ষা বলয়ের মধ্যে অবস্থান করছেন। উল্লেখযোগ্যভাবে শিখর ধাওয়ান নিজের পুরনো শিবের দিল্লি ক্যাপিটালস ছেড়ে নতুন শিবির পাঞ্জাব কিংসে যোগ দিয়েছেন। অন্যদিকে যুজবেন্দ্র চাহাল রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর ছেড়ে গায়ে তুলবেন রাজস্থান রয়্যালসের জার্সি।

Advertisement

Related Articles

Back to top button