বলিউডবিনোদন

বড় পর্দায় ফিরে আসছে ‘শক্তিমান’, প্রথম সুপার হিরো নিয়ে ভারতে তৈরি হবে ছবি

Advertisement

এ আজকের গপ্পো নয়। ৯ এর দশকের বাচ্চারা জানে রবিবার মানেই ‘শক্তিমান’ (Shaktimaan)। এবারে সেই নস্টালজিয়া নিয়ে ফিরছন মুকেশ খান্না বড় পর্দায়। হ্যাঁ, এবার বড় পর্দায় শক্তিমান নিয়ে আসছেন মুকেশ খান্না। তিনি নিজেই একথা জানিয়েছেন তাঁর ট্যুইটার হ্যান্ডেলে। এদিন মুকেশ খান্না জানান, “এবার দুনিয়াকে জানানোর সময় এসে গেছে, দ্বিতীয়বারের জন্য আসতে চলেছে শক্তিমান। অফিসিয়ালি জানাচ্ছি যে আমি শক্তিমান ২ নিয়ে হাজির হচ্ছি। আর সেটাও টিভি কিংবা OTT-তে নয়, শক্তিমান নিয়ে ৩টি সিনেমা আসছে বড়পর্দায়।”

পরে আরও একটি টুইটে মুকেশ খান্না জানান, “পুরো বিষয়টি ধীরে ধীরে প্রকাশ্যে আনবো। শুধু এটুকু বলতে পারি একটা অনেক বড় প্রযোজনা সংস্থার সঙ্গে হাত মিলিয়ে আমি হিমলয়ের সমান এই বড় কাজটি সফল করতে যেতে চলেছি। যে ছবিটি তৈরি হবে সেটা কৃষ, রাবণের থেকেও বড় ছবি। শক্তিমানের জন্য উপযুক্ত।”

প্রসঙ্গত, ১৯৯৭ সালের ১৩ ডিসেম্বর ‘শক্তিমান’ ধারবাহিক প্রথম পর্বটি সম্প্রচারিত হয়। এরপর এই ধারাবাহিক বাচ্চাদের মনে এক আলাদা জায়গা করে নেয়। এই কাল্পনিক চরিত্রটি এতটাই জনপ্রিয়তা পায় যে ঘড়িতে দুপুর ১২ টা বাজা মানেই ডিডি ন্যাশনাল খুলে বসে যাওয়া। মুকেশ খান্না প্রযোজিত ও দিবাকর জানি পরিচালিত এই কমেডি শো টি বিপুল জনপ্রিয়তা পায়। এমনকি বিভিন্ন ভাষাতেও সম্প্রচারিত হয় এই শো।

এবারে এই অতিমানব ও আলৌকিক শক্তির অধিকারী শক্তিমান আসতে চলেছে বড়পর্দায়।তবে এখন প্রশ্ন হল যে ‘শক্তিমান’, ‘গীতি বিশ্বাস’, ‘তমরাজ কিলবিশ’এর চরিত্রগুলিতে অভিনয় করবেন কারা কারা?

Tags

Related Articles

Back to top button