×
বলিউডবিনোদন

গভীর রাত পর্যন্ত ছেলেদের সাথে পার্টি, শ্রীদেবী-শাহরুখ কন্যার ব্যক্তিগত ছবি ভাইরাল

এসব ছবিতে দেখা যাচ্ছে জাহ্নভি কাপুর এবং সুহানা খান পার্টি করছেন গভীর রাত পর্যন্ত

Advertisement

বলিউড সিনেমা জগতে শাহরুখ খান এবং শ্রীদেবী এই দুজনকে চেনেন না এমন মানুষ কার্যত নেই বললেই চলে। শাহরুখ খান বর্তমানে ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির একজন অন্যতম জনপ্রিয় তারকা এবং একসময় তিনি রীতিমতো বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে রাজ করতেন। অন্যদিকে শ্রীদেবী নিজের সময় এর সব থেকে সুন্দর অভিনেত্রীদের মধ্যে একজন ছিলেন। শুধুমাত্র ভারত নয় সারা বিশ্ব আজকে তাদের দুজনকে চেনেন। শ্রীদেবী বর্তমানে আর এই দুনিয়ায় না থাকলেও তার অভিনয় দক্ষতা এবং তার সৌন্দর্যের জন্য তিনি আজকেও সকলের মনে জীবিত রয়েছেন।

Advertisement

সম্প্রতি কয়েকদিন যাবত শ্রীদেবী এবং শাহরুখ খান দুজনেই আবারো সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হতে শুরু করেছেন। এর কারণ অবশ্য তারা নিজে নন। বরং তাদের দুজনের কন্যাদের এমন কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গেছে, যেগুলি নেটিজেনদের কটাক্ষের কারণ হয়ে উঠেছে ইতিমধ্যেই। এই সমস্ত ছবিগুলো দেখে বোঝা যাচ্ছে, শ্রীদেবী কন্যা জানভি কাপুর এবং শাহরুখ খান কন্যা সুহানা খান গভীর রাত পর্যন্ত পার্টি করতে বেশ পছন্দ করেন। সেই পার্টির ডান্স ফ্লোর এবং ড্রিংকস এরিয়া থেকে উঠে আসা কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে বর্তমানে। চলুন জেনে নেওয়া যাক, জাহ্নবী কাপুর এবং সুহানা দুজনে কি এমন পার্টিতে গিয়েছিলেন, যার জন্য তাদের এত বিতর্কের সম্মুখীন হতে হচ্ছে।

প্রথমে আসা যাক শ্রীদেবী-কন্যা জানভি কাপুর এর ব্যাপারে। শ্রীদেবী নিজে যেরকম নিজের সময়ের একজন জনপ্রিয় অভিনেত্রী ছিলেন সেরকমই তার কন্যা জানভি কাপুর কিন্তু বেশ জনপ্রিয় একজন অভিনেত্রী হয়ে উঠেছেন বর্তমানে। জাহ্নবীর অভিনয় এবং তার সৌন্দর্যের অনেকেই মোহিত। কিন্তু বর্তমানে জানভি কাপুর সোশ্যাল মিডিয়াতে বেশ চর্চার মধ্যে রয়েছেন কারণ তার ব্যক্তিগত পার্টির বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গিয়েছে। এই সমস্ত ছবিতে দেখা যাচ্ছে তিনি অনেক গভীর রাত পর্যন্ত ছেলেদের সাথে পার্টি করেন এবং তিনি ড্রিংকস করেন বলেও শোনা যায়। জানিয়ে রাখি এখানে যে সমস্ত ছেলেদের দেখা যাচ্ছে তারা জানভি কাপুরের বেশ পুরনো বন্ধু এবং তারা শ্রীদেবীর বেশ পরিচিত মানুষও বটে। এই কারণে শুধুমাত্র জানভি কাপুর একা নন তার ছোট বোন খুশি কাপুরও এদের সাথে সময় কাটাতে এবং পার্টি করতে পছন্দ করেন।

Advertisement

এবার আসা যাক শাহরুখ খানের কন্যা সুহানা খান এর ব্যাপারে। শাহরুখ খান হলেন বলিউডের এমন একজন অভিনেতা যিনি নিজের জীবনে বেশ ভালো মতো খ্যাতি অর্জন করে নিয়েছেন। তবে, তার কন্যা সুহানাকে তিনি খুবই ভালোবাসেন। তিনি নিজের মেয়েকে বিদেশে পড়াশোনা করার জন্য পাঠিয়ে ছিলেন। কিন্তু, সম্প্রতি ভাইরাল হওয়া কিছু ছবিতে দেখা যাচ্ছে সুহানা খান গভীর রাত পর্যন্ত ছেলেদের সাথে পার্টি করেন এবং সেখান থেকে বিভিন্ন ছবি আপলোড করেন যেগুলি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়। এই সমস্ত ছবিগুলো ভাইরাল হওয়ার জন্য শাহরুখ খান কন্যাকে বেশ বিতর্কের মধ্যে পড়তে হয়েছে। তবে এই সমস্ত ছবিতে যে ছেলেদের দেখা যাচ্ছে, তারা সুহানা খানের শুধুমাত্র বন্ধু স্থানীয় এবং তাদের সাথে অন্য কোনো সম্পর্ক তার নেই। তবে ছবিগুলো ভাইরাল হতে তাকে আবারও সোশ্যাল মিডিয়ার চর্চার মধ্যে পড়তে হচ্ছে।

Related Articles

Back to top button