শাহরুখের গলায় জ‍্যান্ত মোটা বিশাল সাপ, তারপর যা হল…ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

বেশ কিছু সময় ধরে সোশ্যাল মিডিয়ায় অভিনেতা শাহরুখ খানের একটি ভিডিও ভাইরাল হয়ে চলেছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে, একজন বিদেশী শাহরুখের গলায় একটি জ‍্যান্ত, মোটা সাপ ঝুলিয়ে দিচ্ছেন। তবে শাহরুখ একটুও ভয় না পেয়ে সাপ গলায় নিয়ে ক্যামেরার সামনে পোজ দিয়ে ছবি তুলেছেন। শাহরুখের অনুরাগীদের খুব পছন্দ হয়েছে এই ভিডিওটি।

Advertisement

প্রকৃতপক্ষে, এই ভিডিওটি 2019 সালের। ঘটনাটি ঘটে অস্ট্রেলিয়ায়। গত বছর অস্ট্রেলিয়ার মেলবোর্নে অনুষ্ঠিত ‘ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল’-এর প্রধান অতিথি ছিলেন শাহরুখ। সেই সময় অস্ট্রেলিয়ার লা ট্রোব ইউনিভার্সিটি থেকে শাহরুখ খানকে সাম্মানিক ডক্টরেট ডিগ্রি প্রদান করার কথা ঘোষণা করা হয়। এই ডিগ্রি প্রদান করার অনুষ্ঠানে শাহরুখের এক বিদেশী ভক্ত শাহরুখের গলায় এই সাপটি ঝুলিয়ে ক্যামেরার সামনে পোজ দিতে বলেন। তবে সাপটি বিষধর ছিল না বলে জানিয়েছেন শাহরুখ।

Advertisement

শাহরুখ খানের সোশ্যাল ওয়ার্ককে অনুপ্রাণিত করতে লা ট্রোব ইউনিভার্সিটি থেকে তাঁকে ডক্টরেট ডিগ্রি প্রদান করা হয়েছে। শাহরুখের ‘MEER’ ফাউন্ডেশনের মাধ্যমে শাহরুখ ও তাঁর মেয়ে সুহানা খান ‘উওম্যান এমপাওয়ারমেন্ট’-এর জন্য কাজ করেন। শাহরুখের এই উদ্যোগ সবার কাছে প্রশংসনীয় হয়েছে।

Advertisement

Recent Posts