বলিউডবিনোদন

সুশান্তকে ছাড়াই শুরু হয়ে গেল ‘পবিত্র রিস্তা ২.০’-র শুটিং, আবেগপ্রবণ সুশান্ত ভক্তরা



সাল ২০০৯! হিন্দি টেলিভিশনে একেবারে ফ্রেস জুটি মানব-অর্চনা। মুম্বাইয়ের বৃষ্টিমুখর রাস্তায় হঠাৎ দেখা। ধীরে ধীরে এদের প্রেম কাহিনি ড্রয়িং রুমে সিরিয়াল প্রেমীদের কাছে বিপুল জনপ্রিয়তা পায়। হ্যাঁ পবিত্র রিস্তা ধারাবাহিকের কথা বলছি। এই ধারাবাহিকে মানব-অর্চনার চরিত্রে মু ছিলেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত ও অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। দুজনের ডেবিউ ছিল এই ধারাবাহিক।

‘পবিত্র রিস্তা’ ধারাবাহিকের হাত ধরেই জনপ্রিয়তা ছুঁয়েছেন সুশান্ত আর অঙ্কিতা। এই জুটির অনস্ক্রিন রসায়ন কখন যে অফস্ক্রিন হয়ে যায় তা নিজেরাই জানতেননা মানব অর্চনার জুটি বাস্তবেও ঘর বাঁধতে শুরু করে। কিন্তু,তেঁতো হলে এটাই সত্যি এদের আসলে ঘর বাঁধার সত্যি টা অধরা হয়ে গেল। পর্দার মানব আর বেঁচে নেই আমাদের মধ্যে। গত বছরেই অন্য গ্রহে হয়তো পাড়ি দিয়েছেন সুশান্ত।

তার মৃত্যুর এক বছর হয়ে গেল। তবে তাঁর আত্মহত্যার মোটিভ কি ছিল তা জানা সম্ভব হয়নি। কিন্তু আজ ও মানব ওরফে সুশান্তকে ভোলা সম্ভনব হয়নি। মানব হয়ে দর্শকদের মনে প্রথম ভালোবাসার জায়গা করে নিয়েছিলেন অভিনেতা। এরপর বহু সিনেমায় নিজের অভিনয় দিয়ে প্রশংসিত হয়েছিলেন বলিউডের এই সুদর্শন অভিনেতা।

সুশান্তের মৃত্যুর এক বছর পর অভিনেতার স্মরণে ফিরতে চলেছে ‘পবিত্র রিস্তা ২.০’৷ সুশান্তকে মনে রেখেই গত রবিবার থেকে ‘পবিত্র রিস্তা ২’-এর শুটিং শুরু করলেন অভিনেত্রী অঙ্কিতা লোখাণ্ডে সহ অন্যান্য শিল্পীরা। দীর্ঘ সাত বছর পরে অর্চনার চরিত্রে আবারো অভিনয় করতে চলেছেন অঙ্কিতা। তবে পুরোনো মানবকে ছাড়া অর্চনা অনেকটাই ফিকে। তবু নিজেকে এই সিজনে পুরোপুরি উজার করবেন। মূলত নিজের প্রাক্তন প্রেমিককে সম্মান আর শ্রদ্ধা জানানোর জন্যেই ফের নতুন করে পবিত্র রিস্তা সিজন ২ এ অর্চনা হয়ে আবার ফিরছেন অঙ্কিতা।

তবে অর্চনার চরিত্রে অঙ্কিতা থাকলেও ভাবছেন তো এই দ্বিতীয় সিজনে মানব কে হলেন? এই ধারাবাহিকে মানবের চরিত্রে অর্থাৎ সুশান্তের চরিত্রে রয়েছেন অভিনেতা শাহির শেখ। শাহিরকে আমরা ‘মহাভারত’ ধারাবাহিকে অর্জুনের চরিত্রে পাই। নতুন মানব আর অর্চনার জুটির একটি ছবি সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়। ১২ বছর পর দর্শকদের এই প্রিয় ধারাবাহিক ফিরছে। ওটিটি -তে দেখা যাবে এই ধারাবাহিক। সিজন ২ আবারো হওয়াতে সুশান্ত প্রেমীরা অনেকে খুশি হয়েছেন। তবে অনেকে দুঃখ প্রকাশ করে বলেছেন মানব হিসেবে সুশান্তকে বেশি মানাতো।

Related Articles

Back to top button