বলিউডবিনোদন

Shah Rukh Khan: শাহরুখ খানই আসল হিরো, তার নামেই আটকে যাওয়া কাজ হয়ে যায় দেশ-বিদেশে

শাহরুখ খানকে কে না চেনেন! বলিউডের কিং খানের জনপ্রিয়তা দেশ-বিদেশে ছড়িয়ে রয়েছে। তার জনপ্রিয়তা এতটাই যে আটকে থাকা কাজ হয়ে যায় তার নামেই। সম্প্রতি এক মহিলার টুইট ঘিরে শোরগোল পড়েছে সোশ্যাল মিডিয়ায়। এই টুইট দেখেই অনুমান করা যায় বলিউডের কিং খানের জনপ্রিয়তা ঠিক কতদূর পর্যন্ত বিস্তৃত। তাকে এক ঝলক দেখার অপেক্ষায় থাকেন তার অগণিত ভক্তরা। তার হাসিতে মুগ্ধ আট থেকে আশি।

সম্প্রতি এক মহিলার টুইট ঘিরে চলছে তুমুল চর্চা। তিনি নিজের টুইটে লিখে জানিয়েছেন, শাহরুখ খানের জনপ্রিয়তার জন্যই তিনি এক সমস্যার সমাধান খুঁজে পেয়েছিলেন। এই মহিলার নাম অশ্বিনী দেশপান্ডে। তিনি অশোকা বিশ্ববিদ্যালয়ের অর্থনীতির অধ্যাপিকা। তিনি নিজেই টুইটে জানিয়েছিলেন তার এক মিশরের ট্রাভেল এজেন্টকে টাকা পাঠানোর ছিল, কিন্তু কোন এক সমস্যার জন্য তিনি টাকা পাঠাতে পারছিলেন না। আর তারপরে যা ঘটেছে তা শুনলে অবাক হয়ে যাবেন। সেটাই এই অধ্যাপিকা নিজের টুইটে লিখে জানিয়েছেন।

অর্থনীতির এই অধ্যাপিকা, টুইটে জানিয়েছেন, মিশরের এক ট্রাভেল এজেন্টকে তোর টাকা পাঠানোর কথা ছিল। কিন্তু কোন টেকনিক্যাল সমস্যার জন্য সেই টাকা পাঠানো যাচ্ছিল না সেইসময়। কিন্তু ঐ পরিস্থিতিতে মিশরের ট্রাভেল এজেন্ট তাকে জানায়, অধ্যাপিকাকে সে বিশ্বাস করে কারণ সে শাহরুখ খানের দেশের লোক। তিনি পরে জানান, তিনি বুকিং করে রাখছেন পরে তিনি এসে যেন টাকা দিয়ে দেন। অন্য কোন দেশের লোক হলে তিনি এমন করতেন না কিন্তু শাহরুখ খানের জন্য তিনি সব করতে পারেন একথা জানিয়েছিলেন তিনি। শেষে তিনি বলেন, শাহরুখ খান নিজে একজন কিং। এই কথাই অশ্বিনী দেশপান্ডে নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে লিখে জানিয়েছেন।

অর্থনীতির এই অধ্যাপিকা এই টুইট করার পর থেকেই তা রীতিমতো ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। এই টুইট দেখে উচ্ছ্বসিত শাহরুখ খানের অগণিত অনুরাগীরাও। এমনকি বলিউডের কিং খানের একাধিক ফ্যান পেজ থেকে অশ্বিনী দেশপাণ্ডের এই টুইট শেয়ার করা হয়েছে। তার এই টুইটের কমেন্ট বক্সে অনেকেই নিজের অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন। কমেন্ট করে নিজের উচ্ছ্বাস জানিয়েছেন অনেকেই। আপাতত শাহরুখ খানের অনুরাগীরা তাকে আবারো পর্দায় দেখার অপেক্ষায় রয়েছেন। তবে বর্তমান পরিস্থিতিতে শুটিংয়ের কাজ পিছচ্ছে বারবার। তবে আবারো নিজেদের প্রিয় অভিনেতাকে কবে পর্দায় দেখতে পাবেন অনুরাগীরা, তা বলা মুশকিল।

Related Articles

Back to top button