টেক বার্তা

৭০ হাজার টাকা ছাড়ে পেয়ে যান TATA-র এইসব গাড়ি

সম্প্রতি কোভিড-১৯ প্যানডেমিক পরিস্থিতিতে বেশিরভাগ ব্যবসাই ক্ষতিগ্রস্ত হয়েছে। অটোমোবাইল ইন্ডাস্ট্রীর ক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি। গাড়ি বিক্রির হার ক্রমশ তলানীতে ঠেকায় কোম্পানির কপালে চিন্তার ভাঁজ পড়েছে। ভারতে এপ্রিল মাসে একটি গাড়িও বিক্রি হয়নি। তারপর ক্রমশ আনলক প্রক্রিয়া শুরু হওয়ার পর কিছু কিছু গ্রাহকরা গাড়ি কেনার বিষয়ে উৎসাহ দেখাচ্ছে। সেই কারণে অটোমোবাইল ইন্ডাস্ট্রিগুলি বিশেষ ছাড়ের ঘোষণা করেছে যাতে গ্রাহকরা এই মুহূর্তে নতুন গাড়ি কেনার জন্য আকর্ষিত হয়। লকডাউন পূর্ববর্তী গাড়ির যেমন চাহিদা ছিল, তেমন পুনরায় ফিরিয়ে আনতে গেলে বিশেষ ডিসকাউন্ট একমাত্র পথ। আপনি যদি এখন একটি গাড়ি কেনার প্ল্যান করছেন, তাহলে অবশ্যই Tata Motors এর আকর্ষণীয় ডিসকাউন্টের দিকে চোখ রাখতে পারেন।

১) Tata Tigor:

Tata Tigor কোম্পানির একটি সাব কম্প্যাক্ট সেডান গাড়ি। গাড়িটিতে ১.২ লিটার এর একটি পেট্রোল ইঞ্জিন আছে এবং সেটি ৮৬ PS পাওয়ার উৎপন্ন করে। এই গাড়িটি কিনলে আপনি ৩৩০০০ টাকা অব্দি লাভ করতে পারেন। গাড়িটিতে বর্তমানে ১৫ হাজার টাকার ক্যাশ ডিসকাউন্ট ও সেই সাথে ১৫ হাজার টাকার এক্সচেঞ্জ বোনাস পেয়ে যেতে পারেন। এছাড়াও কর্পোরেট ডিসকাউন্ট হিসেবে আরো ৩০০০ টাকা আপনি লাভ করতে পারেন। ভারতের বাজারে Tata Tigor গাড়ির দাম ৫.৭৫ লাখ টাকা থেকে শুরু এবং টপ মডেলটির দাম ৭.৪৯ লাখ টাকা।

২)Tata Harrier:

Tata Harrier কোম্পানির একটি শক্তিশালী ৫ সিটের এসইউভি গাড়ি। গাড়িটিতে ২.০ লিটারের একটি ডিজেল ইঞ্জিন আছে যা ১৭০ PS পাওয়ার উৎপন্ন করে। গাড়িটির কোন পেট্রোল ইঞ্জিন ভেরিয়েন্ট নেই। গাড়িটি বর্তমানে কিনলে আপনি ৭০ হাজার টাকা অব্দি ডিসকাউন্ট পেতে পারেন। আপনি ক্যাশ ডিসকাউন্ট বাবদ ২৫ হাজার টাকা ও এক্সচেঞ্জ বোনাস হিসাবে ৪০ হাজার টাকা পেয়ে যেতে পারেন। সেই সাথে কর্পোরেট ডিসকাউন্ট হিসেবে আরও ৫০০০ টাকা পেতে পারেন। প্রসঙ্গত, Harrier এর XZ+ এবং XZA+ ডার্ক এডিশন ভেরিয়েন্টে ক্যাশ ডিসকাউন্ট পাওয়া যাবে না। ভারতের বাজারে গাড়িটির দাম ১৩.৭৯ লাখ টাকা থেকে শুরু এবং টপ মডেলটির দাম ২০.২৫ লাখ টাকা।

৩)Tata Tiago:

Tata Tiago কোম্পানির একটি এন্ট্রি লেভেল বাজেট গাড়ি। গাড়িটিতে ১.২ লিটার এর একটি পেট্রোল ইঞ্জিন আছে এবং সেটি ৮৬ PS পাওয়ার উৎপন্ন করে। গাড়িটি বর্তমানে কিনলে ২৮০০০ টাকা অব্দি লাভ করতে পারেন।। গাড়িটিতে বর্তমানে ১৫ হাজার টাকার ক্যাশ ডিসকাউন্ট ও সেই সাথে ১০ হাজার টাকার এক্সচেঞ্জ বোনাস পেয়ে যেতে পারেন। এছাড়াও কর্পোরেট ডিসকাউন্ট হিসেবে আরো ৩০০০ টাকা আপনি লাভ করতে পারেন। ভারতের বাজারে গাড়িটির দাম ৪.৬০ লাখ টাকা থেকে শুরু এবং টপ মডেলটির দাম ৬.৬০ লাখ টাকা।

৪) Tata Nexon:

Tata Nexon কোম্পানির একটি অত্যাধুনিক এসইউভি গাড়ি। গাড়িটির ডিজেল ভেরিয়েন্ট কিনলে আপনি ২০০০০ টাকা অব্দি ছাড় পেতে পারেন। এতে ক্যাশ ডিসকাউন্ট বাবদ ১৫০০০ টাকা ও কর্পোরেট বোনাস হিসাবে ৫০০০ টাকা পাবেন। কিন্তু গাড়িটির পেট্রোল ভেরিয়েন্টে কোন ক্যাশ ডিসকাউন্ট পাওয়া যাবে না। শুধুমাত্র ৩০০০ টাকার কর্পোরেট বোনাস পেতে পারেন। ভারতের বাজারে গাড়িটির দাম ৬.৯৫ লাখ টাকা থেকে শুরু এবং টপ মডেলটির দাম ১২.৭০ লাখ টাকা। আপনি গাড়িটি ৭৪৯৯ টাকার মাসিক ইএমআই তেও কিনতে পারেন।

Tata Motors গাড়িতে ডিসকাউন্ট দেয়ার সাথে সাথে ৮ বছর অব্দি গাড়ির লোন দেওয়ার ঘোষণা করেছে। এছাড়া জিরো ডাউন পেমেন্ট আপনি আপনার বাড়িতে গাড়ি নিয়ে যেতে পারবেন। এই সমস্ত অফার স্যালারি পাওয়া ও সেলফ এমপ্লয়েড দুই রকম গ্রাহকের জন্যই প্রযোজ্য। ডিসকাউন্ট এবং অফার সম্বন্ধিত সমস্ত তথ্য আরো বিস্তারিত জানতে আপনি আপনার নিকটবর্তী Tata Motors ডিলারশিপে যোগাযোগ করতে পারেন।

Tags

Related Articles

Back to top button