বলিউডবিনোদন

বাস্তব জীবনে ফাতিমা সানা শেখের থেকেও সুন্দরী ছোট্ট ববিতা ফোগাট, দেখুন তার লেটেস্ট ছবি

এই মুহূর্তে দঙ্গল ছবির ছোট্ট ববিতা ওরফে সুহানি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল

×
Advertisement

মহিলা কুস্তিগীর গীতা এবং ববিতা ফোগাটের বাস্তব জীবনের গল্পের উপর ভিত্তি করে তৈরি হয়েছিল আমির খানের দঙ্গল। দঙ্গল একটি খুব সফল ছবি ছিল। এটি ভারতের বক্স অফিসে প্রচুর অর্থ উপার্জন করেছে। আমির খানের সুপার ডুপার হিট সিনেমার তালিকায় এটি ছিল দ্বিতীয় ছবি।

Advertisement

দঙ্গল ছবিতে গীতা ফোগাটের চরিত্রে অভিনয় করেছিলেন ফাতিমা সানা শেখ এবং ববিতা ফোগাটের চরিত্রে সানিয়া মালহোত্রা। কিন্তু গীতা ও ববিতা যখন শিশু ছিলেন সেই সময়ের কিছু দৃশ্যে গীতা হয়েছিলেন জায়রা ওয়াসিম ও ববিতা হয়েছিলেন সুহানি ভাটনগর। এখন সুহানি বড় হয়েছেন এবং পাশাপশি হয়েছেন বেশ সুন্দরী।

সুহানি ভাটনগর দঙ্গলের পরে ফিল্মি দুনিয়া থেকে হারিয়ে গেলেও তিনি ইদানীং সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় রয়েছেন। নেটিজেনরা তার নতুন ছবি দেখে তাকে চিনতে পারছেন না বলতে গেলে। এই সমস্ত ছবিতে তাকে একেবারে আলাদা রকমের লাগছে এবং তাকে লাগছে আগের থেকে অনেক বেশি সুন্দরী ও লাস্যময়ী। এই সমস্ত ছবিগুলো স্বভাবতই সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হতে শুরু করেছে এবং তার সাথে সাথেই হয়েছে দর্শকের দৃষ্টি আকর্ষক। এই মুহূর্তে বলতে গেলে এই ছোট্ট ববিতা সোশ্যাল মিডিয়ায় বিশেষত ইনস্টাগ্রামে ব্যাপক ভাইরাল।

Advertisement

আমরা আপনাদের জানিয়ে রাখি, দঙ্গল ছাড়াও, সুহানি ভাটনাগর ছোট পর্দায় টিভি বিজ্ঞাপন দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন। তিনি অনেক বিজ্ঞাপনে দেখা গেলেও দঙ্গল-এ সবার নজরে পড়েন। ‘দঙ্গল’ ছবি থেকেই আসল পরিচয় পেয়েছেন তিনি। কিন্তু এই ছবি মুক্তির পর আর কোনো কাজ করেননি এই অভিনেত্রী। সম্ভাবনা আছে, খুব শীঘ্রই তিনি আবারো ফিল্মের দুনিয়ায় ফেরত আসবেন একেবারে নতুনভাবে।

Related Articles

Back to top button