বিনোদনভাইরাল & ভিডিও

Bold Web Series: নেট দুনিয়ার সবচেয়ে বোল্ড ওয়েব সিরিজ, ভুলেও স্ত্রীর সামনে দেখবেন না

শুরুর দিকে ডিজিটাল প্ল্যাটফর্মে থ্রিলার, কমেডি ধাঁচের ওয়েব সিরিজ রিলিজ করা হলেও দিনের পর দিন মানুষের আগ্রহ বেড়ে ওঠে খোলাখুলি দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজের দিকে।

×
Advertisement

আজকের দিনে সোশ্যাল মিডিয়ায় যে জিনিসটি সর্বাধিক ভাইরাল হয় সেটি হল হট সিনে ভরপুর ওয়েব সিরিজ। মূলত করোনা পরিস্থিতির পর থেকেই তীব্র গতিতে উত্থান ঘটতে থাকে এই ইন্ডাস্ট্রির। সেই সময় মানুষের বিনোদনের একমাত্র মাধ্যম হয়ে দাঁড়ায় বিভিন্ন ডিজিটাল প্লাটফর্মে মুক্তি প্রাপ্ত ওয়েব সিরিজ গুলি। যার ধারাবাহিকতা আজকের দিনেও সমভাবে প্রযোজ্য। আপনারা জানলে অবাক হবেন, ডিজিটাল প্লাটফর্মে এমন একাধিক ওয়েব সিরিজ রয়েছে যেগুলি বলিউডের অনেক হাই বাজেট সিনেমার চেয়েও অধিক উপার্জন করেছে।

Advertisements
Advertisement

শুরুর দিকে ডিজিটাল প্ল্যাটফর্মে থ্রিলার, কমেডি ধাঁচের ওয়েব সিরিজ রিলিজ করা হলেও দিনের পর দিন মানুষের আগ্রহ বেড়ে ওঠে খোলাখুলি দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজের দিকে। ফলে, চাহিদার কথা মাথায় রেখে আজকের দিনে বেশিরভাগ ডিজিটাল প্লাটফর্মে রিলিজ করা হচ্ছে একের পর এক সাহসিকতায় ভরা ওয়েব সিরিজ।

Advertisements

আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য যে ওয়েব সিরিজটি নিয়ে এসেছি, সেটিও চরম সাহসিকতায় ভরপুর। সম্প্রতি “Primeshots App”-এ রিলিজ করা হয়েছে যৌনতায় ভরপুর ওয়েব সিরিজ “সিল-৫”। ইতিপূর্বে এর চারটি পর্ব ভরপুর বিনোদন দিয়েছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের।

Advertisements
Advertisement

এই ওয়েব সিরিজের গল্পটি এমন একটি ছেলেকে নিয়ে যার বিয়ে ঠিক হয়ে গেছে। তবে তার বন্ধুরা তার ভাবী স্ত্রীর সম্পর্কে এমন একটি গোপন তথ্য ফাঁস করে যা মোটেও অনুমান করতে পারেনি ওই ছেলে। বন্ধুদের মুখে শোনে, যে মেয়ের সাথে তার বিয়ে ঠিক হয়েছে তার সিল কেটে গেছে। এই কথা শোনার পর কান্নায় ভেঙে পড়ে ওই ছেলে। তবে বিয়ের পর স্ত্রীর বন্ধ দরজা দেখে আনন্দে লাফিয়ে ওঠে এবং তার বন্ধুদের সাথে বিষয়টি শেয়ার করে।

Related Articles

Back to top button