করোনা আতঙ্ক এড়িয়ে বেনারসের বিশ্বনাথ মন্দিরে পুজো দিলেন সারা আলি খান

Advertisement

Advertisement

কৌশিক পোল্ল্যে: করোনা ভাইরাস বিশ্বব্যাপি এক মহামারীর আকার ধারন করেছে। এই ইস্যু নিয়ে চিন্তিত বিশ্ব স্বাস্থ্য সংস্থা। যথাসাধ্য সাবধানতা অবলম্বন করতে সকলের নিমিত্তে নির্দেশিকা জারি হয়েছে। 4500 হাজার মানুষ এ পর্যন্ত মৃত্যুর কবলে পতিত হয়েছেন, আক্রান্তের সংখ্যা সবচেয়ে চিন ও ইতালিতে, যদিও চিন খানিকটা বিপর্যয় পরিস্থিতির থেকে উতরে এসেছে উন্নতির পথে। ভারতেও মৃত্যুর সংখ্যাটা নেহাত কম নয়, ১১১ জন ইতিমধ্যেই মারা গিয়েছেন।

Advertisement

সরকারি তরফে মেট্রোপলিট্যান সিটিগুলিতে বিশেষভাবে নজরদারী চালু করা হয়েছে। সাধারন মানুষ থেকে সেলিব্রিটি সকলেই পাবলিক প্লেসে ঘুরছেন মাস্ক পরে। এমত অবস্থায় মুক্ত বাতাসের পাহাড়ি রাজ্যে প্রান খুলে শ্বাস নিলেন অভিনেত্রী সারা আলি খান। করোনা প্রতিরোধে মন্দিরে দিলেন পুজো।

Advertisement

আরও পড়ুন : দীপিকার বিকিনি লুকে ক্লিন বোল্ড নেটিজেনরা, উষ্ণতার জোয়ার পুলসাইটে

Advertisement

ভারতের বিভিন্ন তীর্থক্ষেত্রে প্রবেশ নিষেধাজ্ঞা জারি হলেও করোনা আতঙ্ক এড়িয়ে বেনারসের কাশি ও বিশ্বনাথের মন্দিরে পুজো দিলেন সারা আলি খান। পিতার ধর্মানুযায়ী তিনি মুসলিম ধর্মাবলম্বী হলেও মায়ের দিক থেকে তিনি হিন্দু, কাজেই ধর্ম নিয়ে জটিলতা কাটিয়ে মুক্তমনা সারা এর আগেও বহু হিন্দু মন্দিরে পুজো দিয়েছেন।

পুজো দেওয়ার পাশাপাশি বিশ্বনাথ মন্দিরের সংলগ্ন বাজারটি ঘুরিয়ে দেখালেন নেটিজেনদের। একটি ভিডিয়োর মাধ্যমে স্থানীয় বাজারটি সুন্দরভাবে ইউজারদের সামনে উপস্থাপন করেন সারা। দর্শকদের প্রসংশায় রীতিমতো ভাইরাল হয়েছে এই ভিডিও। বর্তমান প্রজেক্ট ‘কুলি নং 1’ এর কাজের ফাঁকে ভগবানের কাছে প্রার্থনা জানিয়ে পুজোটা সেরেই নিলেন সারা। বেনারসের বাজার থেকে করা সারার ভিডিয়োটি দেখে নিতে নীচের পোস্টে ঘুরে আসুন।

Recent Posts