বলিউডবিনোদন

দীপিকার বিকিনি লুকে ক্লিন বোল্ড নেটিজেনরা, উষ্ণতার জোয়ার পুলসাইটে

×
Advertisement

কৌশিক পোল্ল্যে: বলিউডের মস্তানি গার্ল দীপিকা পাডুকোনের হিন্দি ছবির সফর ছিল স্বপ্নের মতো। বর্তমানে সুপারস্টার এই অভিনেত্রী খুবই বেছে বেছে ভেবেচিন্তে ছবি নির্বাচনে মনোনিবেশ করেছেন। প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে তাল মিলিয়ে তিনিও হলিউডে পা রেখেছেন। বহু আন্তর্জাতিক ইভেন্টের রেড কার্পেটে নিজের ফ্যাশন সেন্সে আগুন ধরিয়ে দেন দীপিকা।

Advertisement

ওম শান্তি ওম দিয়ে কেরিয়ার শুরু করে ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি, লাভ আজ কাল, ককটেল, তামাশা প্রভৃতি ছবিতে কাজ করেছেন। তবে তার আসল সাফল্যপ্রাপ্তি হয় সঞ্জয় লীলা বনশালির সঙ্গে ‘রামলীলা’ ছবিটির পর। ওই বছরই ‘পিকু’ ছবিটির জন্য ফিল্মফেয়ারে সেরা অভিনেত্রীর পুরষ্কারে ভূষিত হন দীপিকা।

সদ্যই জেএনইড বিতর্কে তার সিনেমা ‘ছপাক’ বয়কট হতে হতে বেঁচে যায়। সমালোচকদের পছন্দ হলেও বক্সঅফিসে সেইভাবে ম্যাজিক ক্রিয়েট করতে পারেনি এই ছবি। তা বলে দীপিকার অনুরাগীর সংখ্যা এতটুকু কমেনি। ভারতীয় নিরিখে সবচেয়ে বেশি ইনস্টাগ্রাম ফলোয়ার্সের সংখ্যা অনুযায়ী তার স্থান তৃতীয়, ভিরাট কোহলি ও প্রিয়াঙ্কা চোপড়ার পরেই।

Advertisement

আরও পড়ুন : কবিগুরুর গানের লাইন কিয়ারা আডবানির বুকে, ভাইরাল সেই ছবি

সদ্যই ‘ফিল্মিজ্ঞান’ থেকে দীপিকার একটি বিকিনি লুক আউট হল যে লুকে সচরাচর দীপিকাকে দেখাই যায় না। হলুদ পোশাকে নিমাঙ্গ সলীলে নিমগ্ন অবস্থার উষ্ণ ছবিটি আলোড়ন তুলল নেটদুনিয়ায়। দীপিকার হটনেসের জোয়ারে ভাসলেন তার অনুরাগীরা।

বর্তমানে ভয়াবহ করোনা আতঙ্কের জেরে ইন্টারন্যাশনাল প্যারিস ফ্যাশন উইকে গেলেন না দীপিকা। রনবীর সিং এর সঙ্গে অভিনীত ‘83’ সিনেমার কাজ শেষ। এখন শুধুই মুক্তির অপেক্ষা। পুলসাইটে বিকিনি পরিহিত দীপিকার ছবিটি দেখে নিন, নীচে সাজানো রয়েছে শুধুমাত্র আপনার জন্য।

 

View this post on Instagram

 

A post shared by F I L M Y G Y A N (@filmygyan) on

Related Articles

Back to top button