বিনোদন

Sapna Choudhary: পাতলা কোমরে খোলা স্টেজে সাহসী পারফরম্যান্স করলেন স্বপ্না চৌধুরী, ভিডিও ভাইরাল

আজকের দিনে হরিয়ানভি ডান্সের ক্ষেত্রে সুনিতা বেবী, রচনা তিওয়ারি, মুসকান বেবী, কোমল চৌধুরীর মত একাধিক যুবতীর আগমন ঘটলেও সাহসিকতার দিক থেকে স্বপ্ন চৌধুরীকে টক্কর দিতে পারেননি কেউ।

Advertisement

Advertisement

আজ থেকে ২১ বছর আগে খোলা স্টেজে সাহসী পারফরমেন্সের মাধ্যমে নিজের ক্যারিয়ার শুরু করেছেন হরিয়ানার যুবতী স্বপ্না চৌধুরী। জীবনের শুরুতে পুলিশ অফিসার হতে চাইলেও পরিস্থিতির কারণে খোলা স্টেজে পারফরম্যান্স করাকেই পেশা হিসেবে গ্রহণ করতে হয় তাকে। প্রথম দিকে শর্ট ড্রেসে সাহসী পারফরম্যান্স করলেও পরিস্থিতির কারণে সেটাও পরিবর্তন করতে হয় এই নৃত্যশিল্পীকে। বর্তমানে টাইট স্যুট এবং সালোয়ারে খোলা মঞ্চে পারফরমেন্স করে থাকেন তিনি।

Advertisement

আজকের দিনে হরিয়ানভি ডান্সের ক্ষেত্রে সুনিতা বেবী, রচনা তিওয়ারি, মুসকান বেবী, কোমল চৌধুরীর মত একাধিক যুবতীর আগমন ঘটলেও সাহসিকতার দিক থেকে স্বপ্ন চৌধুরীকে টক্কর দিতে পারেননি কেউ। খোলা স্টেজ দেহের নরম অংশ ঝাকানো থেকে শুরু করে স্টেজের ওপর স্নান করা, সবকিছুতেই নিজেকে সেরা প্রমাণিত করেছেন এই স্বপ্না চৌধুরী।

Advertisement

তিনি মূলত তার কার্ভি ফিগার এবং চরম হটনেসের মাধ্যমে আলোড়ন সৃষ্টি করেছেন সোশ্যাল মিডিয়ায়। আজকের দিনে স্বপ্না চৌধুরী শুধুমাত্র রাজস্থান কিংবা হরিয়ানায় বিখ্যাত নন, উত্তর প্রদেশ, বিহার, উড়িষ্যা সহ সারা পৃথিবীতে তার অগণিত ভক্ত রয়েছে। যারা তার সাহসী পারফরমেন্সের ভিডিওগুলি উপভোগ করে থাকেন।

Advertisement

বর্তমানে এই সাহসী নৃত্য শিল্পীর একটি কয়েক মিনিটের ভিডিও রীতিমতো আলোড়ন ফেলে দিয়েছে ইন্টারনেটে। ভাইরাল ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে, ‘সারা রাউলা পাটলি কামার কা’ গানে কোমর নাচিয়ে উপস্থিত দর্শকদের ঘায়েল করছেন তিনি। তার নাচের প্রতিটি স্টেপ দেখে উপস্থিত দর্শকদের নিয়ন্ত্রণ হারাতেও দেখা গেছে। আমরা আপনাদের বলি, সাহসী এই ভিডিওটি ইতিমধ্যে লক্ষাধিক মানুষ উপভোগ করেছে। এইবেলা আপনিও দেখে ফেলুন স্বপ্না চৌধুরীর চরম সাহসিকতা-

Recent Posts