বিনোদন

Bhojpuri: সেক্সি মোনালিসাকে সুইমিং পুলে দেখে নিয়ন্ত্রণ হারালেন নিরহুয়া, দেখুন এই সাহসী ভিডিও

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আম্রপালির পরে যিনি সর্বাপেক্ষা সাহসিকতা দেখিয়েছেন তিনি হলেন মোনালিসা। যিনি তার কার্ভি ফিগার এবং হট নাচের মাধ্যমে নেটিজেনদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন।

Advertisement

Advertisement

ভোজপুরি অভিনেত্রী মোনালিসার পরিচয় নিশ্চয়ই নতুন করে আপনাদের বলে দিতে হবে না। বিগত কয়েক বছরে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে তারকা অভিনেত্রী আম্রপালিকে যিনি কঠিনভাবে টক্কর দিয়েছেন তিনি হলেন মোনালিসা। নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, ভোজপুরি এই অভিনেত্রীর জিরো ফিগার এবং হটনেস দেখে মুগ্ধ হননি এমন মানুষ আজকের দিনে খুঁজে পাওয়া যাবে না। এই সেক্সি অভিনেত্রীর কোন ভিডিও সোশ্যাল মিডিয়ার নজরে এলেই মুহূর্তের মধ্যে তা পরিণত হয় হট কেকে। দেখতে দেখতে মিলিয়ন ভিউ অর্জন করে নেয় ভিডিওগুলি।

Advertisement

উল্লেখ্য, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আম্রপালির পরে যিনি সর্বাপেক্ষা সাহসিকতা দেখিয়েছেন তিনি হলেন মোনালিসা। যিনি তার কার্ভি ফিগার এবং হট নাচের মাধ্যমে নেটিজেনদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। বর্তমানে তার প্রতিটি ভিডিও মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। বিশেষ করে সাহসী ডান্সের ভিডিওগুলি ট্রেন্ডে পরিণত হয় নেট পাড়ায়।

Advertisement

আমরা আপনাদের বলি, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সুপার হিট নায়ক নিরহুয়া এবং সেক্সি অভিনেত্রী মোনালিসার রোমান্টিক গান উপভোগ করেননি এমন মানুষ খুঁজে পাওয়া যাবে না। দুজনের একাধিক সিনেমা ইতিমধ্যে উপভোগ করেছেন দর্শকরা। শুধু সিনেমা নয়, সিনেমার বাইরেও দুজনকে একত্রে জুটি বাঁধতে দেখা গেছে বারবার। একাধিক অ্যালবাম গানেও রোমান্টিক ভঙ্গিমায় অভিনয় করতে দেখা গেছে এই দুই তারকাকে।

Advertisement

বর্তমানে এই সেক্সি অভিনেত্রীর সাথে নিরহুয়ার একটি রসালো মুহূর্তের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে ইন্টারনেটে। কিছুদিনের মধ্যে রিলিজ হতে চলা ‘রোমিও রাজা’ সিনেমার উত্তেজনাপূর্ণ এই দৃশ্যটি দেখে নিয়ন্ত্রণ হারাতে শুরু করেছেন নেটিজেনরা। ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে, বিকিনি পড়ে সুইমিং পুলের নিজের শরীর ভিজিয়ে নিরহুয়াকে প্রলুব্ধ করছেন মোনালিসা। এই সময় তার সেক্সি ফিগার দেখে নিয়ন্ত্রণের বাইরে চলে যেতে দেখা গেছে নিরহুয়াকে। দরজা বন্ধ করে উপভোগ করুন সাহসী দৃশ্যটি

Recent Posts