বিনোদন

Sapna Choudhary: খোলা স্টেজে দোপাট্টা উড়িয়ে নাচলেন স্বপ্না চৌধুরী, উত্তেজনা বেড়ে গেল বৃদ্ধদেরও

সোশ্যাল মিডিয়ায় স্বপ্না চৌধুরীর তীব্র জনপ্রিয়তার পেছনে রয়েছে তার চরম সাহসিকতা। খোলা স্টেজে হোক কিংবা সোশ্যাল মিডিয়ায়, তিনি তার ভক্তদের চাহিদা পূরণ করতে কখনোই পিছুপা হন না।

Advertisement

Advertisement

আজকের নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, বর্তমানে স্বপ্না চৌধুরীর যে নাচের ভিডিওটি ইউটিউবে ভাইরাল হচ্ছে, সেটি দেখতে হলে অবশ্যই আপনাকে বেছে নিতে হবে নির্জন স্থান। আজ্ঞে হ্যাঁ, স্বপ্না চৌধুরীর নতুন এই নাচের ভিডিওটি দেখার পর উত্তপ্ত হয়ে পড়েছেন বৃদ্ধরাও। তবে নাচের প্রসঙ্গে বলার আগে আমরা আপনাদের বলি, হরিয়ানাভি ডান্সের ক্ষেত্রে স্বপ্না চৌধুরী এমন একজন সাহসী ব্যক্তিত্ব, যিনি তার ভক্তদের মনোবাসনা পূর্ণ করতে কখনো দ্বিধাবোধ করেন না। টাইট সালোয়ার থেকে শুরু করে শর্ট ড্রেস, ভক্তদের জন্য নিজের দেহের নরম অংশ ঝাঁকাতেও কার্পণ্য করেন না স্বপ্না চৌধুরী।

Advertisement

উল্লেখ্য, সোশ্যাল মিডিয়ায় সাহসী ডান্সের কথা বললেই সবার প্রথমে যে নামটি উঠে আসে তিনি হলেন হরিয়ানভি নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরী। যিনি বিগত এক দশকের বেশি সময় ধরে সোশ্যাল মিডিয়ায় নিজের সাহসিকতা দেখিয়ে কোটি কোটি ফ্যান ফলোইং তৈরি করেছেন। আপনারা জানলে অবাক হবেন, স্বপ্না চৌধুরীর কোন ভিডিও সোশ্যাল মিডিয়া নজরে এলে মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়ে পড়ে। এমনকি ভিডিওগুলি কয়েক লাখ থেকে শুরু করে কয়েক কোটি পর্যন্ত ভিউ অর্জন করে নেয়।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় স্বপ্না চৌধুরীর তীব্র জনপ্রিয়তার পেছনে রয়েছে তার চরম সাহসিকতা। খোলা স্টেজে হোক কিংবা সোশ্যাল মিডিয়ায়, তিনি তার ভক্তদের চাহিদা পূরণ করতে কখনোই পিছুপা হন না। অনেক ভিডিওতে দেখা গেছে, স্বপ্না চৌধুরী তার ভক্তের চাহিদা পূরণ করতে ব্রা ছাড়াই ডান্স করেছেন। এমনকি নিজের শরীরের প্রত্যেকটি অঙ্গ ঝাঁকানোর পাশাপাশি দেহের প্রত্যেকটি খাঁজ দেখিয়েছেন তিনি।

Advertisement

সম্প্রতি ইউটিউবে এই সাহসী নৃত্যশিল্পীর একটি পুরনো ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছে। যেখানে খোলা স্টেজে তাকে ‘হুসন হরিয়ানা কা’ গানে সাহসিকতার সাথে পারফরম্যান্স করতে দেখা গেছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, হাজার হাজার দর্শকের সামনে টাইট সালোয়ারে সাহসিকতা দেখাচ্ছেন তিনি। আপনাদের জন্যেও রইল স্বপ্না চৌধুরীর ভাইরাল ভিডিওটি-