বিনোদন

Rani Chatterjee: এই রূপে রানী চ্যাটার্জিকে দেখে হার্টবিট বেড়ে গেল তরুণদের, বারবার দেখলেও মন ভরবে না এই ভিডিও

স্বল্প সময়ের মধ্যে ভরপুর বিনোদন উপভোগ করতে যুবক-যুবতীরা বেছে নিচ্ছে ভোজপুরি ফিল্ম থেকে শুরু করে অ্যালবাম গানের ভিডিওগুলি।

Advertisement

Advertisement

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে রানী চ্যাটার্জি যে অন্যতম সেরা অভিনেত্রী, সে কথা বলে দিতে হবে না। বিগত কয়েক বছরে একের পর এক সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন এই লাবণ্যময়ী অভিনেত্রী। বর্তমানে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশন তথা ইউটিউবে রানী চ্যাটার্জির পুরনো একটি গানের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। যেখানে তাকে সম্পূর্ণ অন্য রূপে দেখে হৃদয় হারাচ্ছেন সোশ্যাল মিডিয়া প্রেমীরা।

Advertisement

আজকের নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি বিগত এক দর্শকের বেশি সময় ধরে সোশ্যাল মিডিয়া প্রেমীদের বিনোদনের সেরা মাধ্যম হয়ে উঠেছে। রোমান্টিক সিনেমা তো বটেই, পাশাপাশি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিরর রোমান্সে ভরপুর গানগুলি বিনোদনপ্রেমীদের কাছে বিনোদনের সেরা মাধ্যম হয়ে উঠেছে।

Advertisement

আজকের দিনে বিয়ে বাড়ি হোক কিংবা অন্নপ্রাশন, সর্বত্রই দাপটের সঙ্গে বাজানো হচ্ছে ভোজপুরি গান। তাছাড়া, স্বল্প সময়ের মধ্যে ভরপুর বিনোদন উপভোগ করতে যুবক-যুবতীরা বেছে নিচ্ছে ভোজপুরি ফিল্ম থেকে শুরু করে অ্যালবাম গানের ভিডিওগুলি।

Advertisement

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সেক্সি অভিনেত্রী রানী চ্যাটার্জির যে ভিডিওটি বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করছে, সেখানে দেখা যাচ্ছে  ‘হে রামা ই কা গজব’ গানে নিজের বন্ধু বান্ধবীদের সাথে আলাদা স্টাইলে ডান্স করছেন তিনি। এই সময় তার শরীরের সংক্ষিপ্ত পোশাক তাকে আরও আকর্ষণীয় করে তুলেছে নেটিজেনদের কাছে। রইল রানী চ্যাটার্জির ভাইরাল ভিডিওর লিংক-

Recent Posts