বিনোদন

টাইট পোশাকে স্টেজ গরম করলেন স্বপ্না চৌধুরী, লাইন দিয়ে ভিডিও দেখছেন যুবকরা

স্বর্ণকেশী স্বপ্না চৌধুরী যেন এবার রাতের ঘুম উড়িয়ে দিলেন তরুণ প্রজন্মের চোখ থেকে। খোলা মঞ্চে এমন সাহসিকতার পরিচয় দেখালেন, যা দেখে ইতিমধ্যে দিবা-স্বপ্ন দেখতে শুরু করেছেন অনেকেই।

Advertisement

Advertisement

নিবন্ধের শুরুতে আমরা আপনাদের জানিয়ে রাখি, বিগত বেশ কয়েক বছর ধরে নিজের গান এবং নাচের মাধ্যমে হরিয়ানার ডান্সিং কুইন স্বপ্না চৌধুরী কোটি মানুষের মনে জায়গা করে নিয়েছেন। মূলত, তার গান এবং সাহসী ডান্সের জন্য কোটি কোটি ভক্ত রয়েছে সারা ভারতে। হরিয়ানার নৃত্যশিল্পী ও গায়িকা স্বপ্না চৌধুরীর স্টেজ-শো দেখতে দূর-দূরান্ত থেকে মানুষ আসেন। যারা স্বপ্না চৌধুরীর পাগল করা নৃত্য উপভোগ করেন এবং উষ্ণতা অনুভব করেন। শুধু তাই নয়, স্বপ্না চৌধুরীর কার্ভি ফিগার দেখে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন অনেকেই।

Advertisement

স্বর্ণকেশী স্বপ্না চৌধুরী যেন এবার রাতের ঘুম উড়িয়ে দিলেন তরুণ প্রজন্মের চোখ থেকে। খোলা মঞ্চে এমন সাহসিকতার পরিচয় দেখালেন, যা দেখে ইতিমধ্যে দিবা-স্বপ্ন দেখতে শুরু করেছেন অনেকেই। শরীরের প্রতিটা অঙ্গ নাচিয়ে এবার স্টেজ কাঁপালেন স্বপ্না চৌধুরী। বর্তমানে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া মাধ্যম তথা ইউটিউবে স্বপ্না চৌধুরীর একটি জমকলো ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। যেখানে তার সাহসিকতা দেখে অবাক হয়েছেন নেটিজেনরা।

Advertisement

স্বপ্ন চৌধুরী শুধুমাত্র নিজের প্রতিভার মাধ্যমে সোশ্যাল মিডিয়া সেন্সেশনে পরিণত হয়েছেন। কয়েক বছর ধরে তার একাধিক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে তিনি তার দেহের প্রত্যেকটি খাঁজ স্পষ্টভাবে দেখিয়েছেন তার ভক্তদের। সম্প্রতি তার যে ভিডিওটি ইন্টারনেটে রীতিমতো ভাইরাল হচ্ছে, সেই ভিডিওটিতেও সাহসের সর্বোচ্চ সীমানা অতিক্রম করতে দেখা গেছে স্বপ্না চৌধুরীকে। শুধু তাই নয়, তার নাচ দেখে উপস্থিত দর্শকদের মধ্যেও উদ্দীপনা দেখা গেছে চোখে পড়ার মতো।

Advertisement

Recent Posts