বলিউডবিনোদন

Sapna Choudhary: স্টেজে দেশি নাচ করতে গিয়ে oops moment এর শিকার স্বপ্না চৌধুরী, ভাইরাল ভিডিও

×
Advertisement

অভিনেত্রী স্বপ্না চৌধুরীকে হয়তো চেনেন অনেকেই। যারা চেনেন তারা জানবেন তিনি একজন অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন ভালো নৃত্যশিল্পীও, তা তার নাচ দেখলেই স্পষ্ট হবে। সোশ্যাল মিডিয়ার পাতাতেও অভিনেত্রী ভালোই অ্যাক্টিভ। তিনি প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। তিনি যে বর্তমান প্রজন্মের কাছে বেশ পরিচিত, তা আলাদাভাবে বলার প্রয়োজন নেই। সম্প্রতি ইউটিউবের মাধ্যমে তার একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে। আর সেখানেই একরাস দর্শকদের মাঝে নাচতে গিয়ে টাল সামলাতে না পেরেই পড়ে যান স্বপ্না চৌধুরী। আপাতত সেই ভিডিও ভাইরাল হতেই আবারো চর্চার আলোতে তিনি।

Advertisement

সোশ্যাল মিডিয়ার পাতায় কম অ্যাক্টিভ নন তিনি। নেটদুনিয়ায় তার অনুরাগীর সংখ্যা চোখে পড়ার মতো। তার শেয়ার করা ছবি ও ভিডিওর কমেন্টবক্সে চোখ রাখলেই সেইসমস্ত ইতিবাচক মন্তব্য চোখে পড়বে। বলাই বাহুল্য, প্রায় সকলেই অভিনেত্রীর শেয়ার করা যেকোন ছবি ও ভিডিও দেখে রীতিমতো মুগ্ধ হয়ে যান। প্রশংসায় ভরিয়ে দেন অভিনেত্রীকে। তার কোন পোস্টই নজর এড়ায় না নেটনাগরিকদের। সম্প্রতি একটি ধামাকেদার হরিয়ানভি গানের সাথে স্বপ্ন চৌধুরীর একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ার পাতায় হরিয়ানভি দর্শকদের মাঝে ভাইরাল হয়েছে ‘ভাইরাল এলার্ট’ নামের একটি ইউটিউব চ্যানেলের মাধ্যমে। আর এটি ভাইরাল হতেই তুমুর চর্চায় অভিনেত্রী।

Advertisement

উল্লেখ্য ইউটিউব চ্যানেলের মাধ্যমে সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হওয়া এই ভিডিওতে স্বপ্না চৌধুরীকে একটি ধামাকেদার হিট হরিয়ানভি গানের সাথে মঞ্চ কাঁপাতে দেখা গিয়েছে। পারফর্ম্যান্সের সময় তার পরনে ছিল একটি হালকা সবুজ রঙের সালোয়ার কামিজ। তার নাচ দেখে সেখানে উপস্থিত দর্শকরাও যে বেশ উচ্ছ্বসিত হয়ে পড়েছিলেন, তা এই ভিডিওতে নজর রাখলেই স্পষ্ট হবে। তবে নাচতে গিয়েই টাল সামলাতে না পেরে স্টেজের উপরেই সকলের সামনে পড়ে যান তিনি। তবে এর জন্য নিজের নাচ থামাননি অভিনেত্রী। পড়ে যাওয়ার পর আবারো উঠে দাঁড়িয়ে তিনি নিজের পারফর্ম্যান্স শেষ করেছিলেন এদিন, যা সত্যিই প্রশংসার যোগ্য।

বলাই বাহুল্য, অভিনেত্রী হিসেবে এই ধরনের পরিস্থিতি সামলানোর একাধিক অভিজ্ঞতা রয়েছে তার। এদিন তারই প্রমাণ মিলেছে মঞ্চে। উল্লেখ্য ইউটিউব চ্যানেল থেকে পাঁচ বছর আগে অভিনেত্রীর এই ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়, যা ৭ লাখের কাছাকাছি মানুষের কাছে পৌঁছে গিয়েছে। বর্তমানে এটিই পুনরায় ভাইরাল হয়েছে হরিয়ানভি নেটনাগরিকদের একাংশের মাঝে।

Related Articles

Back to top button