বলিউডবিনোদন

VIDEO: ‘তেরি আখিয়া কা কাজল’, গ্রামের মঞ্চে এভাবে নাচলেন স্বপ্না চৌধুরী, নড়েচড়ে বসলেন দর্শকরা

স্বপ্না চৌধুরীর ফ্যান ফলোয়ার ছড়িয়ে রয়েছে গোটা দেশজুড়ে

×
Advertisement

আজকালকার দিনে সোশ্যাল মিডিয়া ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে। আসলে ডিজিটাল দুনিয়াতে আট থেকে আশি সকলের কাছেই একদিকে যেমন মোবাইল ফোন রয়েছে ঠিক অন্যদিকে সকলেই ইন্টারনেট পরিষেবা ব্যবহার করে থাকে। এখন বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় ভাইরাল হয়। এমনকি আজকাল তো অনেকেই সোশ্যাল মিডিয়ার দৌলতে বিভিন্ন উপায়ে অর্থ উপার্জন করে থাকেন। যারা সোশ্যাল মিডিয়া ব্যবহার করে থাকেন তারা অবশ্যই স্বপ্না চৌধুরীর নামটা শুনেছেন।

Advertisement

আজকের ইন্ডাস্ট্রি সম্বন্ধে অবগত সকলেই স্বপ্না চৌধুরীর নাম অবশ্যই জানেন। সে তাঁর দেশি স্টাইলে ঠুমকা দিয়ে লাখ লাখ নেটিজেনের মন জয় করে নিয়েছে। গোটা ভারতের মধ্যে সিংহভাগ পুরুষ নেটিজেন এই স্বপ্না চৌধুরীর ফ্যান। লক্ষাধিক মানুষ সোশ্যাল মিডিয়াতে স্বপ্না চৌধুরীকে ফলো করে থাকেন। তাই তো কোনো নাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতে আসলেই তা চোখের পলকে তুমুল ভাইরাল হয়ে যায় ইন্টারনেট দুনিয়াতে। সম্প্রতি এমনই একটি ভিডিও নিয়ে তুমুল চর্চা চলছে বিভিন্ন সামাজিক মাধ্যমে।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, স্বপ্না চৌধুরী একটি হরিয়ানভি গানে তুমুল নাচ করছেন। তাঁর পরনে রয়েছে সবুজ রঙের একটি স্যুট। তিনি গ্রামের একটি মঞ্চে “তেরি আখিয়া কা কাজল” গানে তুমুল নাচ করেছেন। গানের লিরিক্স এর সাথে সাথে স্বপ্না চৌধুরীর মন মাতানো এক্সপ্রেশন মন জয় করেছে সকলের। এছাড়া তার কোমর দুলিয়ে নাচ দেখে রাতের ঘুম উড়েছে হাজার হাজার নেটিজেনের।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি, হরিয়ানায় রীতিমতো জনপ্রিয়তার শীর্ষে রয়েছে এই স্বপ্না চৌধুরী। তিনি প্রায় ১৪ বছর ধরে বিনোদন জগতের সাথে যুক্ত রয়েছেন। তার জনপ্রিয়তা এতটাই যে তিনি যে কোন গ্রামে প্রোগ্রাম করতে গেলেও সেখানে জনপ্লাবন দেখা যায়। তাইতো স্বপ্না চৌধুরী কয়েক ঘন্টার জন্য কোনো শো করতে গেলেও কয়েক লক্ষ টাকা পারিশ্রমিক নেন।

Related Articles

Back to top button