বিনোদন

‘তু চিজ লাজওয়াব’, গানে সমস্ত রেকর্ড ভাঙলেন স্বপ্না চৌধুরী, দেখুন তাঁর সাহসী নাচ

যখনই স্বপ্না একটি স্টেজ শো করেন, তার নাচ তরুণ এবং বৃদ্ধ উভয়েরই মন জয় করে।

Advertisement

Advertisement

নিবন্ধের শুরুতে আমরা আপনাদের জানিয়ে রাখি, বিগত বেশ কয়েক বছর ধরে নিজের গান এবং নাচের মাধ্যমে হরিয়ানার ডান্সিং কুইন স্বপ্না চৌধুরী কোটি কোটি মানুষের মনে জায়গা করে নিয়েছেন। মূলত, তার গান এবং সাহসী ডান্সের জন্য কোটি কোটি ভক্ত রয়েছে সারা ভারতে। হরিয়ানার নৃত্যশিল্পী ও গায়িকা স্বপ্নার স্টেজ-শো দেখতে দূর-দূরান্ত থেকে মানুষ আসেন। যারা স্বপ্না চৌধুরীর পাগল করা নৃত্য উপভোগ করেন এবং উষ্ণতা অনুভব করেন।

Advertisement

সম্প্রতি স্বপ্না চৌধুরীর নতুন একটি গান সোশ্যাল মিডিয়ার নজরে এসেছে। যা দেখে ছোট থেকে বুড়ো সবাই হৃদয় দিয়ে ফেলছেন স্বপ্না চৌধুরীকে। আমরা আপনাদের জানিয়ে রাখি, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিগত বেশ কয়েক বছর ধরে অনুরাগীদের সাথে সংযুক্ত রয়েছেন স্বপ্না চৌধুরী। আর সেই কারণে তার ভক্তরা নতুন ভিডিওর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকে। আপনারা জানলে অবাক হবেন, এই হরিয়ানভি নৃত্যশিল্পীর সোশ্যাল মিডিয়ায় কয়েক কোটি ফলোয়ার্স রয়েছে। যারা তার সাহসী ডান্স গুলো নিয়মিত উপভোগ করেন।

Advertisement
Advertisement

যখনই স্বপ্না একটি স্টেজ শো করেন, তার নাচ তরুণ এবং বৃদ্ধ উভয়েরই মন জয় করে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার নজরে এসেছে স্বপ্না চৌধুরীর নতুন গান ‘তু চিজ লাজওয়াব’। ‘তু চিজ লাজওয়াব’ গানে নাচের সময় স্বপ্না একটি হালকা পিংক রঙের স্যুট পরেছেন স্বপ্না চৌধুরী। যে কারণে তার ফিগারটি খুব অত্যাশ্চর্য দেখাচ্ছে। যা দেখে ইতিমধ্যে নিয়ন্ত্রণ হারাতে শুরু করেছেন তার কোটি কোটি ভক্তরা। আপনারা জানলে অবাক হবেন, ভিডিওটি এখনও পর্যন্ত ১৭ কোটির বেশি মানুষ উপভোগ করেছে। পাশাপাশি ৬ লাখের বেশি মানুষ ভিডিওটি পছন্দ করেছে। হাতে সময় থাকলে এক্ষুনি দেখে ফেলুন স্বপ্ন চৌধুরীর চরম সাহসিকতা-

Recent Posts