বিনোদন

Sapna Choudhary: মাধুরী দীক্ষিতের গানে সাহসী ডান্স করলেন স্বপ্না চৌধুরী, উত্তেজিত হয়ে পড়লেন বৃদ্ধরাও

যদি আমরা আপনাদের হরিয়ানাভি ডান্সের কথা বলি, সেক্ষেত্রে সবার প্রথমে যে নামটি আলোচনায় উঠে আসে তিনি হলেন স্বপ্না চৌধুরী।

Advertisement

Advertisement

বলিউডের জনপ্রিয় গানে সাহসিকতার চরম সীমা অতিক্রম করে সোশ্যাল মিডিয়ার আলোচনায় উঠে এসেছেন তারকা হরিয়ানভি নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরী। তবে তারকা এই নৃত্যশিল্পীরং সাহসী পারফরমেন্স সম্পর্কে বলার পূর্বে আমরা আপনাদের বলি, বিগত এক দশকেরও বেশি সময় ধরে খোলা স্টেজে সাহসী পারফরম্যান্স করে বারবার ভাইরাল হয়েছেন স্বপ্না চৌধুরী। আপনারা জানলে অবাক হবেন, তার সাহসী পারফরমেন্সের ভিডিও গুলো সোশ্যাল মিডিয়ার নজরে আসা মাত্রই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে। শুধু তাই নয়, তার ডান্সের ভিডিওগুলি উপভোগ করার জন্য অধীর আগ্রহের সাথে অপেক্ষা করেন তার ভক্তরা।

Advertisement

যদি আমরা আপনাদের হরিয়ানাভি ডান্সের কথা বলি, সেক্ষেত্রে সবার প্রথমে যে নামটি আলোচনায় উঠে আসে তিনি হলেন স্বপ্না চৌধুরী। বিগত এক দশকেরও বেশি সময় ধরে সংবাদ শিরোনামে রয়েছেন নিজের সাহসী ডান্সের জন্য। যদিও বর্তমানে হরিয়ানার একাধিক নৃত্যশিল্পী সোশ্যাল মিডিয়ায় আলোচিত হচ্ছেন। তাদের একাধিক ভিডিও ইতিমধ্যে মানুষের মনে আলোড়ন সৃষ্টি করেছে। মূলত তাদের সেক্সি ডান্স স্টেপ এবং মায়াবী রূপ, দর্শকের ঘায়েল করতে হাতিয়ার হিসেবে কাজ করে।

Advertisement

উল্লেখ্য, এবার হরিয়ানভি ডান্স কুইন স্বপ্না চৌধুরী ফের নিজের কিলার পারফরমেন্সের কারণে সংবাদমাধ্যমের আলোচনায় উঠে এলেন। নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, স্বপ্না চৌধুরী এমন একজন ব্যক্তিত্ব, যার পারফরম্যান্স দেখতে দূরান্ত থেকে মানুষ একত্রিত হন। যার পারফরম্যান্স উপভোগ করে রাতের ঘুম উড়ে যায় তরুণদের। হরিয়ানায় তো বটেই, রাজস্থান, বিহার, উত্তর প্রদেশের মত রাজ্যগুলিতে তার জনপ্রিয়তা রয়েছে চোখে পড়ার মতো।

Advertisement

বর্তমানে এই সাহসী নৃত্যশিল্পীর একটি স্টেজ প্রোগ্রামের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাকে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিতের ‘এক দো তিন ঘুঘাট’ গানে চরম সাহসিকতা দেখাতে দেখা গেছে। ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি কালো রঙের প্রিন্টেড স্যুট পরে একের পর এক সাহসী স্টেপ করছেন এই নৃত্যশিল্পী। দেখুন ঘাম ঝরানো ভিডিও-

Recent Posts