বিনোদন

Sapna Choudhary: কেন সালোয়ার স্যুট পরে নাচেন স্বপ্না চৌধুরী? নিজেই জানালেন আসল কারণ

বিগত এক দশকেরও বেশি সময় ধরে খোলা স্টেজে চরম সাহসিকতা দেখিয়ে লাখ লাখ ফ্যান ফলোয়িং তৈরি করেছেন স্বপ্না চৌধুরী।

Advertisement

Advertisement

স্বপ্না চৌধুরী এমন একজন ব্যক্তিত্ব, যার পরিচয় আলাদা ভাবে বলে দিতে হয় না। বিগত এক দশকেরও বেশি সময় ধরে খোলা স্টেজে চরম সাহসিকতা দেখিয়ে লাখ লাখ ফ্যান ফলোয়িং তৈরি করেছেন ভারতীয় এই যুবতী। মূলত, তিনি তার কার্ভি ফিগার এবং হটনেসের কারণে নেটিজেনদের কাছে বিশেষভাবে পরিচিতি লাভ করেছেন। স্বপ্না চৌধুরীর ডান্সের ভিডিওগুলি দেখলে আপনি তার সাহসের পরিচয় পাবেন।

Advertisement

তবে স্বপ্না চৌধুরীর ডান্সের ভিডিওগুলি দেখলে আপনার মনে নিশ্চয় একটি প্রশ্ন উঁকি দেয়। আর সেই প্রশ্নটি হল কেন স্বপ্ন চৌধুরী সালোয়ার স্যুট পরে খোলা স্টেজে পারফরম্যান্স করেন? কেন তাকে কখন লেহেঙ্গা বা শর্ট ড্রেসে দেখা যায় না? এই বিশেষ প্রশ্নের উত্তর এবার হরিয়ানভি নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরী নিজেই দিয়েছেন।

Advertisement

Advertisement

তিনি জানিয়েছেন, প্রথম দিকে তিনি খোলা স্টেজে লেহেঙ্গা পরে পারফরম্যান্স করতে। তবে উপস্থিত দর্শকদের মধ্যে বেশিরভাগ যুবক তার দিকে নেগেটিভ দৃষ্টিতে তাকাতো। আর বিষয়টি তার মা মেনে নিতে পারেননি। এরপর মায়ের কথা অনুসারে পুরো শরীর ঢেকে খোলা স্টেজে পারফরম্যান্স করতে শুরু করেন এই সাহসী ডান্সার।

আমরা যদি স্বপ্না চৌধুরীর জীবনী সম্পর্কে বলি, তবে এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, তিনি প্রথমে একজন পুলিশ অফিসার হতে চেয়েছিলেন। তবে পরিস্থিতির কারণে তিনি তার স্বপ্ন পূরণ করতে পারেনি। এরপর অর্থ উপার্জনের কারণে এই কর্মক্ষেত্রটি বেছে নিতে হয় তাকে।