Swapna Choudhary: এই গানে বেজায় নাচলেন স্বপ্না চৌধুরী, পুরুষদের করলেন ঘায়েল

স্বপ্না চৌধুরী তার নাচ দিয়ে নাচের জগতে নিজের একটি অনন্য পরিচয় তৈরি করেছেন

Advertisement

Advertisement

কোনো ক্ষেত্রেই নাম কামানো খুব একটা সহজ নয়। কিছু মানুষ সহজে সফলতা পায়, কিন্তু অনেককে এর জন্য কঠোর পরিশ্রম করতে হয়। হরিয়ানভি নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরীও সেই ব্যক্তিদের একজন, যারা তাদের নিরলস পরিশ্রমের মাধ্যমে দুর্দান্ত সাফল্য অর্জন করেছেন। আজ তার কোনো পরিচয়ের প্রয়োজন নেই। লাখ লাখ মানুষ তার ভক্ত। তার নাচ দেখতে মঞ্চে ভিড় জমায় হাজারো জনতা। কিন্তু একটা সময় এরকমটা ছিলনা। তিনি কিন্তু একজন সাধারণ মানুষের মতোই পরিশ্রম করে তারপরেই জীবনে সফল হয়েছিলেন।

Advertisement

স্বপ্না চৌধুরীর মূল কাজটা হরিয়ানার গান নিয়ে। এই রাজ্যের একটা লোকগানের বিশেষ ধারা রয়েছে। সেই ধারাকে বয়ে নিয়ে চলেছেন স্বপ্না চৌধুরী। তিনি এই দেশের সবথেকে জনপ্রিয়তা কামানো হরিয়ানভি শিল্পী। নিজের কেরিয়ারে দেশে অনেক স্টেজ পারফরমেন্স করেছেন স্বপ্না চৌধুরী। তবে দেশের বাইরেও স্টেজ প্রোগ্রাম করেছেন। কিন্তু কোন গান তাকে রাতারাতি তারকা বানিয়ে দিল?

Advertisement

অনেকে মনে করেন যে স্বপ্নার সুপারহিট গান ‘তেরি আঁখ্যা কা ইয়ো কাজল’ তাকে জনপ্রিয় করেছে, কিন্তু আসলে হরিয়ানভি গান ‘ধাই আঁখ্যা দুধ’ তাকে রাতারাতি তারকা বানিয়েছে। প্রাথমিক পর্বে স্বপ্না চৌধুরী ‘ধাই আঁখ্যা দুধ’ গানে অনেক জায়গায় স্টেজ পারফরমেন্স দিয়েছিলেন। এরপর এই গানটি ভক্তদের ঠোঁটেই থেকে যায়। এই গানটি এতটাই হিট হয়েছিল যে স্বপ্না মানুষের মধ্যে তারকা হয়ে ওঠেন।

Advertisement

‘তেরি আঁখ্যা কা ইয়ো কাজল’-এর জাদু:

স্বপ্না চৌধুরীর ‘তেরি আঁখ্যা কা ইয়ো কাজল’ গানটিও বেশ জনপ্রিয়। আজও এই গানটি মানুষের মুখে মুখে। এই গানের উন্মাদনা এতটাই যে এই গানটি অবশ্যই প্রতিটি বিয়েতে বাজানো হয়। ডিজে-তে এই গানটির ব্যাপক চাহিদা রয়েছে। এই গানটি ইউটিউবে মিলিয়ন ভিউ হয়েছে। ইউটিউবে যদি স্বপ্না চৌধুরীর নাম সার্চ করা হয়, তার নামই সবার উপরে চলে আসে। ‘তেরি আঁখ্যা কা ইয়ো কাজল’ গানটি তার অ্যালবাম ‘ইউত তেরা থিনা ২’ এর। এটি গেয়েছেন ডিসি মদনা।

বিগ বস-এও দেখা গেছে:

টিভির জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস ১১’-এ দেখা গেছে স্বপ্না চৌধুরীকে। তার যাত্রা দীর্ঘ না হলেও তিনি মানুষের মন জয় করতে সফল হন। স্বপ্না চৌধুরী সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। ইনস্টাগ্রামে তার ৩ মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে। এমন পরিস্থিতিতে তিনি ভক্তদের সাথে তার ছবি এবং ভিডিও শেয়ার করে চলেছেন।

Recent Posts