অসাধারন নাচের সাথে নাভির প্রদর্শন সানায়া কাপুরের, নাচের ভিডিও প্রশংসা বলিউড তারকাদের

Advertisement

Advertisement

আবার বলিউডে চমক লাগিয়ে দিল সানায়া কাপুর। কিন্তু বলিউড তারকারা তার সমালোচনা না করে প্রশংসায় ফেটে পড়েছে। শানায়া কাপুর(Sanaya Kapoor) হল বলিউডের সঞ্জয় কাপুর(Sanjay Kapoor) এবং মহিপ কাপুরের (Mohip Kapoor) একমাত্র কন্যা সন্তান। সম্প্রতি তাদের মেয়ে সনায়া কাপুর এর একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে উঠেছে। কিন্তু তারই ভিডিও ভাইরাল হওয়ার পর তিনি সমালোচনার শিকার হয়নি বরং তাঁর প্রতিভার প্রশংসা করা হয়েছে।

Advertisement

সানায়া কাপুর হলো বলিউডের বনি কাপুর(Boni Kapoor) এবং অনিল কাপুরের(Anil Kapoor) একমাত্র ভাইজি । এখন মাঝেমধ্যে ভালো সোশ্যাল মিডিয়ার নিউজ পেতে দেখা যাচ্ছে সানয়া কে। খুব তাড়াতাড়ি বলিউডে পা রাখতে চলেছে সানায়া বলে ধারণা অনেকের। তবে বলিউডে পা রাখার জন্য তিনি যে রীতিমতো প্রস্তুতি নিচ্ছে এই ধারণাটি যে সঠিক তা প্রমাণিত হয় সোশ্যাল মিডিয়াতে মা মেয়ের একটি কনভারসেশন এর মাধ্যমে।

Advertisement

সোশ্যাল মিডিয়াতে সানায়ার আসার পর থেকেই তোড়জোড় শুরু হয়ে গেছে নেটিজেনদের প্রশংসার।সত্যি আপনি যদি একবার ভিডিওটি দেখেন অবাক হয়ে যাবেন তার এই অসাধারণ নৃত্য পরিবেশন দেখে। নাচের মাধ্যমে তার নাভি এবং নিতম্বের যুগলবন্দী মুগ্ধ করে তুলেছে দর্শককে। দেওয়াল জোড়া আয়নার সামনে তিনি পরিবেশন করছেন এই অসাধারণ নৃত্য। আক্তার এই অসাধারন নাচের ভিডিওটি শেয়ার করেছেন তার নিজের মা মোহিপ কাপুর। শেয়ার করেই তার মা লিখেছেন এই নাচের প্রশিক্ষণ তার মা নিজেই দিয়েছেন। সানয়ার নাচের জগতে পা লেখাতে বলিউডের গিন্নিরা যথেষ্ট প্রশংসা করেছে এবং তাকে উৎসাহ দিয়েছে ভবিষ্যতে আরো এগিয়ে যাওয়ার জন্য। এবং তার নাচের দক্ষতা নেটিজেনদের মুগ্ধ করে তুলেছে। বর্তমানে ভিডিওটি ভাইরাল হয়ে উঠেছে। প্রত্যেকের নিউ ফিড এ ঘুরছে এখন এই একই ভিডিও।

Advertisement