বলিউডবিনোদন

Salman Khan এর বিদেশী বৌদি সৌন্দর্য্যে মালাইকার থেকেও অনেক এগিয়ে, ভাইরাল নতুন ছবি

এই মুহূর্তে আরবাজ খান এই মডেল অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে রয়েছেন

×
Advertisement

সালমান খানের ভাই আরবাজ খানের প্রেমিকা তথা মডেল অভিনেত্রী জর্জিয়া আন্ধ্রিয়ানী এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে তথা ইনস্টাগ্রামে নিজের সিজলিং এবং রিভিলিং অবতারের জন্য অত্যন্ত জনপ্রিয় হয়ে রয়েছেন। তার সমস্ত ছবি সোশ্যাল মিডিয়াতে অনেকের পছন্দ হয়। মালাইকা আরোরা সঙ্গে বিচ্ছেদের পর আরবাজ খান তার সঙ্গেই সম্পর্কে রয়েছেন বেশ কিছু বছর ধরে। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে জর্জিয়ার প্রথম গানের ভিডিও নিয়ে চর্চা চলছে। সেই গানের নাম দিল জিসসে জিন্দা হে। এই ভিডিওতে অভিনেত্রী জর্জিয়া বিপরীতে অভিনয় করেছেন গুরমিত চৌধুরী। ১৮ নভেম্বর তারিখে এই গানটি রিলিজ হয়েছিল এবং টি সিরিজ চ্যানেলের ব্যানারে এই গানটি মুক্তি পেয়েছিল। মিউজিক ভিডিও ছাড়াও নিজের ছবিগুলির জন্য ইনস্টাগ্রামে তিনি বেশ পপুলার।

Advertisements
Advertisement

Advertisements

সম্প্রতি ইনস্টাগ্রামে তিনি নিজের কিছু ছবি আপলোড করেছেন যেগুলি হয়েছে বেশ ভাইরাল। এই সমস্ত ছবিতে জর্জিয়াকে আপনারা একটি সোনালী রঙের আউটফিটে দেখতে পাচ্ছেন। এই ছবিতে তার হট অবতার সকলের বেশ পছন্দ হয়েছে। তার পোশাকের সঙ্গে তার মেকআপ সম্পূর্ণভাবে কমপ্লিমেন্ট করছে এবং সবকিছু মিলিয়ে তাকে দুর্দান্ত দেখাচ্ছে। তার লিপস্টিক দিয়ে তিনি সকলের নজর নিজের দিকে টেনেছেন। ফলে ছবিগুলি মুহূর্তের মধ্যেই লক্ষাধিক এনগেজমেন্ট পেয়েছে।

Advertisements
Advertisement

জানিয়ে রাখি, এর আগে একটি কালো রঙের মনকিনি ড্রেসে নজর কেড়েছিলেন অভিনেত্রী। এছাড়াও একবার সাদা রংয়ের টপ এবং নীল রঙের জিন্সে অভিনেত্রীকে দেখা গিয়েছিল। সেই ছবিও বেশ জনপ্রিয়তা পেয়েছিল সোশ্যাল মিডিয়ার দেওয়ালে। তবে শুধুমাত্র ওয়েস্টার্ন পোশাকেই নয়, সম্প্রতি অভিনেত্রী ধনতেরাস উপলক্ষে সাধারণ ভারতীয় পোশাকেও নজর কেড়েছিলেন সকলের।

Related Articles

Back to top button