বলিউডবিনোদন

নতুন বছরে নিজের থেকে ১৭ বছরের ছোট এই বিদেশি মেয়েকে বিয়ে করবেন Salman Khan, জানালেন বাবা সেলিম খান

সেলিম খান এবং সামান্থা লকউডের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে

×
Advertisement

বলিউড ইন্ডাস্ট্রির ভাইজান হিসেবে পরিচিত অভিনেতা সালমান খান আজ সারা বিশ্বে ব্যাপক পরিচিত! ক্যারিয়ারে একাধিক ছবি করার পর নিজের এমন একটা নাম তিনি তৈরি করেছেন যে আজ শুধু বলিউড না বিশ্বের প্রতিটি অলিতে গলিতেই শোনা যায় সালমান খানের নাম! তার বয়স এই মুহূর্তে ৫৬ বছর। কিন্তু এই বয়সেও সালমান খান এখনো অত্যন্ত ফিট এবং ফাইন। এই মুহূর্তে সালমান খান মানেই ফিটনেস মান্ত্রা। এই বয়সেও তার ফিটনেস দেখে অবাক বনে যান সকলে। তবে, বিয়ে নিয়ে তিনি এখনো কটাক্ষের শিকার হন।

Advertisement

বহুদিন ধরেই সালমান খানের বিয়ের অপেক্ষায় রয়েছে সবাই! সালমান খানের জীবনে অনেক নারীই এসেছে। কিন্তু এখনও পর্যন্ত তিনি কাউকেই বিয়ে করেনি। বলতে গেলে ৫৬ বছর বয়সেও তিনি এখনো একাকী জীবনই কাটাচ্ছেন। তবে সম্প্রতি কিছু খবর সোশ্যাল মিডিয়াতে বেরিয়ে আসছে, যাতে বলা হচ্ছে শীঘ্রই বিয়ে করতে চলেছেন সালমান খান। তো চলুন জেনে নেওয়া যাক কে সেই অভিনেত্রী যিনি সালমান খানের সঙ্গে সাত ফেরে নিতে চলেছেন।

আসলে, সালমান খান বর্তমানে একজন হলিউড অভিনেত্রীর সাথেই নিজের বেশিরভাগ সময়টা কাটাচ্ছেন। আমরা যে হলিউড অভিনেত্রীর কথা বলছি তার নাম সামান্থা লকউড! এই সময়ে, সামান্থার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। তবে বিশেষ ব্যাপারটা হলো, এই ছবিতে আপনি সালমান খানের বাবা সেলিম খানের সাথে সামান্থা লকউডকে দেখতে পাচ্ছেন। আর সেই ছবি দেখে সকলেই অত্যন্ত উত্তেজিত বলা চলে।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি, সামান্থা লকউড নিজেই এই ছবিগুলি তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করেছেন! ছবিগুলোতে দেখা যাচ্ছে, সেলিম খান এবং সামান্থা দুজনেই খুবই খুশি। ফলে, এই ছবিগুলো দেখে সবাই বিভ্রান্ত হচ্ছে হয়তো এবারে সালমান খানের সঙ্গেই বিয়ে হতে চলেছে সামান্থার।

Related Articles

Back to top button