বলিউডবিনোদন

Salman Khan: সালমান খানকে বিয়ের প্রস্তাব দিলেন বিবাহিত অভিনেত্রী, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

Advertisement

বলিউডের প্রথম সারির সুপার ডুপার হিট নায়কদের মধ্যে একজন সালমান খান। তিনি বলিউডের ভাইজান। তার অভিনয় দক্ষতা নিয়ে আলাদা ভাবে বলার কিছুই নেই। ইন্ডাস্ট্রিতে আসার পর থেকে একের পর এক হিট ছবি দর্শকদের উপহার দিয়ে গেছেন অভিনেতা। তবে এখনো পর্যন্ত তিনি সিঙ্গেল। তার ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহলের শেষ নেই তার অনুরাগীদের। শুরুর দিন থেকেই একাধিক অভিনেত্রীর সাথে নাম জড়িয়েছে তার। তবে কোনো সম্পর্কই বিয়ে পর্যন্ত গড়ায়নি। সম্প্রতি হিন্দি টেলিভিশনের এক জনপ্রিয় বিবাহিত অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় সরাসরি বিয়ের প্রস্তাব দিলেন বলিউডের ভাইজানকে!

Advertisement

অনিতা হাসনন্দানি রেড্ডি হিন্দি টেলিভিশনের একটি জনপ্রিয় মুখ। তবে আপাতত তিনি বিরতিতে রয়েছেন। কারণ কয়েকমাস আগেই মা হলেন তিনি। রোহিত রেড্ডি ও অনিতার কোল আলো করে এসেছে আরব। কিন্তু এত কিছুর পরেও হঠাৎ করেই অভিনেত্রী ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করে বলিউডের ভাইজানকে সকলের সামনে সরাসরি বিয়ের প্রস্তাব দিলেন। এমনকি তিনি ভাইজানের জন্য নিজের স্বামী রোহিতকেও ছাড়তে রাজি রয়েছেন।

Advertisement

আসল বিষয়টা হল ছোটপর্দার অভিনেত্রী অনিতা নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি রিল ভিডিও শেয়ার করেছিলেন যেখানে তিনি মজার ছলেই এমন কথা জানিয়েছেন। এই ভিডিওটি শেয়ার হওয়ার পর থেকেই অভিনেত্রীর অনুরাগীরা বেশ মজা পেয়েছেন ভিডিওটি দেখে। অভিনেত্রী যে একেবারেই মজার ছলে ভিডিওটি বানিয়েছেন তা দেখেই বোঝা যাচ্ছে। এই ভিডিওটি দেখার পর এটুকু স্পষ্ট ছোটপর্দার অভিনেত্রী তার প্রিয় বলিউড অভিনেতা সালমান খান। ভিডিওতে অভিনেত্রীকে একেবারেই একজন ফ্যান গার্লের মতো লাগছিল। উল্লেখ্য, অভিনেত্রী আপাতত নিজের পরিবারকে নিয়ে বেশ মজাতেই রয়েছেন, তা তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই স্পষ্ট হবে।

কদিন আগে পর্যন্ত সালমান খান ও ক্যাটরিনা কাইফের সম্পর্ক নিয়ে জল্পনার শেষ ছিল না। ভাইজানের একাধিক অনুরাগীদের মতে, তিনি সত্যিই ভালবাসতেন ক্যাটরিনাকে, তবে শেষ পর্যন্ত এই সম্পর্কও টিকলো না। ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়েতে ভাইজানের না আশা নিয়ে মিডিয়াতে চর্চা হয়েছে প্রচুর। এই তারকা দম্পতির বিয়ের দিনই ভাইজান পাড়ি দিয়েছিলেন সৌদিতে। এই ঘটনা নিয়ে এখনও চর্চা চলছে মিডিয়ায়। অভিনেতা সম্ভবত নিজের কাজের জন্যই বাইরে গিয়েছিলেন। তবে এই বিষয় নিয়ে কোন রকম মন্তব্য করতে শোনা যায়নি সালমান খানকে।

Advertisement

Related Articles

Back to top button