বলিউডবিনোদন

ভিকি-ক‍্যাটরিনার বিয়ে দেখে দেশ ছাড়লেন ভাইজান, সোশ‍্যাল মিডিয়ায় মিমের বন‍্যা

এখন বলিউডে পেজ থ্রিতে আলোচনার কেন্দ্রবিন্দুতে আছে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে। টিনসেল টাউনের সেলিব্রিটি থেকে শুরু করে অনুরাগী, সকলেই এই হেভিওয়েট কাপলেত আসন্ন বিয়ের আপডেট পেতে আগ্রহী। দুজনের বিয়ের খবরে এখন সরগরম বলিউড। জানা যাচ্ছে এই সপ্তাহেই ৯ ডিসেম্বর চার হাত এক হবে এই চর্চিত প্রেমিক জুটির। যত সময় এগিয়ে ততই অনুগামীদের মধ্যে উত্তেজনার পারদ চড়চড় করে বাড়ছে আদেও বিয়ে হচ্ছে ভিকি আর ক্যাটরিনার?

মঙ্গলবার থেকে রাজস্থানে শুরু হয়েছে ভিক্যাটের প্রাক বিয়ের অনুষ্ঠান। সূত্র অনুযায়ী আজ বুধবারেই ক‍্যাটরিনার মেহেন্দি সেরেমনি হওয়ার কথা। এই হেভিওয়েট কাপলের বিয়েরে আমন্ত্রিত অতিথিরা ইতিমধ‍্যেই পৌঁছে গিয়েছেন বিয়ের ভেন‍্যু রাজস্থানে। দিন কয়েক আগেই শোনা গিয়েছিল, সলমন খানের পরিবারকে নাকি ভিক‍্যাটের এই বিয়ের আমন্ত্রণই জানানো হয়নি। উপরন্তু নিজের প্রাক্তন প্রেমিকার বিয়ের ঠিক আগে আগেই ভারত ছেড়ে পালিয়েছেন ভাইজান।

অনেকেই মনে করছেন নিজের একসময়ের ভালোবাসার বিয়ে চোখের সামনে দেখতে পারবেন না বলেই সলমন খান নীরবে চলে গিয়েছেন। স্বাভাবিক ভাবেই এই সুযোগটা হাতছাড়া করতে চাননি সকল সোশ্যাল ইউজার মিমপ্রেমীরা। সম্প্রতি ভিক‍্যাটের বিয়ে নিয়ে সোশ‍্যাল মিডিয়ার পাতা ভরে গিয়েছে মজার মজার মিমে। দীর্ঘদিন প্রেমের সম্পর্কে আবদ্ধ থাকলেও বিয়ের পিঁড়ি পর্যন্ত পৌঁছাতে পারেননি ‘সলক‍্যাট’ জুটি। সলমনকে ভুলে এখন ভিকির গলায় মালা দিতে চলেছেন ক্যটরিনা। কিন্তু সলমন এখনো পর্যন্ত ব‍্যাচেলর হয়ে থেকে গেলেন। ভাইজান দেশ ছাড়লেও নেটনাগরিকরা তাঁর সম্ভাব‍্য প্রতিক্রিয়া নিয়েই এখন থেকে মজায় মেতে রয়েছেন।

একটি মিমে দেখা যাচ্ছে, কাঁদো কাঁদো মুখ করে দাঁড়িয়ে রয়েছেন সলমন। তাঁর হাতে একটি নিমন্ত্রণ পত্র। সলমন অভিনীত ‘তেরে নাম’এর ছবিত সলমনের অভিনীত চরিত্রের একটি ছবিতে দিয়েই বানানো হয়েছে মিমটি। ক‍্যাটরিনার বিয়ের নিমন্ত্রণ পত্র পেয়ে নাকি এমনি দশা হয় সলমনের! তবে বেশিরভাগ মিমই বানানো হয়েছে ভাইজানের ‘তেরে নাম’ ছবি দিয়ে। আরেকজনের চিন্তা, এরপর সলমন কৃষ্ণসার হরিণ ভেবে ভিকি কৌশলেরই শিকার করে না দেন।

অপর একটি মিমে দেখা মিলেছে তরুণ ঋষি কাপুরের।এই মিমে তাঁর একটি ছবির সংলাপ তুলে লেখা হয়েছে, ‘ভ্রমররা ফুল খাওয়ালো, ফুলকে নিয়ে গেল রাজকুমার’। এখানে ভ্রমর আর রাজকুমার বলে সোশ্যাল ইউজার কাকে উদ্দেশ্য করেছে তা আর বলে দিতে হয় না।

সম্প্রতি একটি গিফট হ‍্যাম্পারের মধ‍্যে থাকা কার্ডের ছবি প্রচুর শেয়ার হচ্ছে সোশ্যাল মিডিয়াতে। একটি কাঠের সুদৃশ‍্য বাক্সের মধ‍্যে নানান উপহারের সঙ্গে একটি কার্ড পাঠানো হয়েছে। তার মধ‍্যে লেখা একটি বার্তা যাতে বলা হয়েছে, এই গিফট হ‍্যাম্পারের মধ‍্যে থাকা খাবার সহযোগে অতিথিরা যেন রাজস্থানের গ্রাম‍্যপথের সৌন্দর্য উপভোগ করেন। পরবর্তীতে আরো অনেক আনন্দ ও উত্তেজনা উপস্থিত আমন্ত্রিতদের জন্য অপেক্ষা করছে।

এরপরেই লেখা আসল কাজের কথা। স্পষ্ট ভাষায় বেশ শক্ত ভাবে অতিথিদের বলা হয়েছে, অনুষ্ঠানে যোগ দেওয়ার আগে নিজের নিজের ঘরে মোবাইল ফোন রেখে আসতে। কোনো অনুষ্ঠানের ছবিই যেন সোশ‍্যাল মিডিয়ায় পোস্ট না করা হয়। মোটমাট বলতে গেলে মিষ্টি কথায় বেশ কড়া বার্তাই দেওয়া হয়েছে আমন্ত্রিত সকল অতিথিদের জন‍্য। ‘শাদি স্কোয়াড’ বলে লেখা হয়েছে কার্ডে। তবে কোথাও ভিকি বা ক‍্যাটরিনার নামও উল্লেখ নেই। তাই এই ভাইরাল কার্ডের ছবি যে ভিক্যাটের বিয়ের তা নিয়ে কোনো নিশ্চয়তা নেই।

Related Articles

Back to top button