বলিউডবিনোদন

Salman Khan: বর্তমান ও প্রাক্তন দুই প্রেমিকাকে নিয়েই নতুন বছরের শুরুটা উদযাপন করলেন বলিউডের ভাইজান

Advertisement

নিজের প্রিয় ফার্ম হাউস পানভেলেই নতুন বছরের শুরুটা উদযাপন করেছেন বলিউডের ভাইজান। সেখানে উপস্থিত ছিলেন তার প্রাক্তন এবং বর্তমান প্রেমিকাও। কদিনআগে এই ফার্ম হাউজেই সাপের কামড় খেয়েছিলেন অভিনেতা। এখানেই তিনি নিজের জন্মদিন পালন করেছেন আর বছরের শুরুটাও কাটালেন এখানেই। তার এই ফার্ম হাউস তার কাছে যে ভীষণ কাছের তা স্পষ্ট।

Advertisement

পরিবারের সমস্ত সদস্য এবং নিজের বন্ধু-বান্ধবদের নিয়ে এই ফার্ম হাউজেই ইয়ার পার্টি করছেন সালমান খান। সম্প্রতি রাজনীতিবিদ ও অভিনেত্রী বীণা কাকের পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে নিজের ফার্ম হাউজেই এইতো নিউ ইয়ারের দিন সকলের সাথে সময় কাটিয়েছেন ভাইজান। সেই ছবিতে ভাইজানকে কালো শার্ট ও সাদা জ্যাকেটে দেখা গিয়েছে। তার গলায় ছিল একটি রুপোর চেনও। এদিন একেবারে রাফ অ্যান্ড টাফ লুকে দেখা দিয়েছিলেন অভিনেতা। অভিনেতার ঘনিষ্ঠ মহল থেকেও বেশ কয়েকজনকে এই নিউ ইয়ার পার্টিতে দেখা গিয়েছিল।

এদিন ভাইজানের ফার্ম হাউজে অনুষ্ঠিত বর্ষবরণের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভাইজানের বর্তমান প্রেমিকা লুলিয়া ভান্তুর। সেই উদযাপনের বেশ কিছু মুহূর্তের ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করে নিয়েছিলেন তিনি। লুলিয়া ছাড়াও এই পার্টিতে উপস্থিত ছিলেন সালমান খানের প্রাক্তন প্রেমিকা সঙ্গীতা বিজলানি। এই পার্টিতে তোলা নিজের ছবি শেয়ার করে সকলকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী। এদিন তিনি কালো রংয়ের একটি ড্রেস পড়েছিলেন। নিঃসন্দেহে তাকে সুন্দর দেখাচ্ছিল। তবে একই পার্টিতে প্রাক্তন ও বর্তমানের উপস্থিতির খবর সামনে আসতেই শোরগোল পড়েছে মিডিয়ার মধ্যে। আবারো চর্চায় উঠে এসেছেন ভাইজান।

Advertisement

দীর্ঘদিন সম্পর্ক ভেঙে গেলেও এখনো সঙ্গীতা ও সালমান একে অপরের খুব ভালো বন্ধু রয়েছেন তা স্পষ্ট। অভিনেতার ছবির মুক্তিতে কিংবা স্পেশল স্ক্রীনিংয়ে, কিংবা মাঝে মাঝে প্রমোশনেও সঙ্গীতা বিজলানির দেখা মেলে। এটাই প্রমাণ করে তাদের মধ্যকার সম্পর্ক ভেঙে গেলেও এখনো তাদের বন্ধুত্বটা আগের মতোই রয়ে গিয়েছে।

Advertisement

Related Articles

Back to top button