বলিউডবিনোদন

Kareena-Saif: তৈমুরকে বিগড়ে দিচ্ছে সাইফ, প্রকাশ্য ক্যামেরায় এমন মন্তব্য করলেন বলিউডের বেবো

দুই ছেলেকে মানুষ করতে গিয়ে বেশ সমস্যায় পড়েছেন কারিনা কাপুর খান। ছেলেদের নিয়ে বেশ চিন্তায় থাকেন তিনি। সন্তান মানুষ করা মোটেই সহজ কাজ নয়। আর তার উপর যখন দুই ছেলে গোটা দেশের মানুষের নয়নের মনি হয়ে ওঠে তখন চিন্তা আরো বেড়ে যায় মা-বাবার। সদ্য পাঁচ বছর পূর্ণ করল তৈমুর আলি খান। এই প্রথম নিজের ছেলের জন্মদিনে পাশে থাকতে পারলেন না মা কারিনা। কারণ এই মুহূর্তে করোনা আক্রান্ত হওয়ার জন্য তিনি আইসোলেশনে রয়েছেন।

তবে বড় ছেলের জন্মদিনের দিন ভার্চুয়ালি শুভেচ্ছা জানালেন তাকে। তৈমুরের প্রথম হাঁটার ছবি শেয়ার করে তাকে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন কারিনা কাপুর খান। এই মুহূর্তে সেই ভিডিও তুমুল ভাইরাল হয়েছে। এদিন কারিশ্মা কাপুরকেও তৈমুরের সাথে ছবি শেয়ার করতে দেখা গিয়েছে। তবে এই বেড়ে ওঠার সময় অভিনেত্রী বেশ কিছুটা নিয়মানুবর্তিতা মধ্যে বেঁধে রাখতে চান নিজের ছেলেদের।

কসমোপলিটন ইন্ডিয়াকে সাক্ষাৎকার দেওয়ার সময় অভিনেত্রী জানিয়েছিলেন, তিনি মা হিসেবে খুব কঠিন নন। তিনি যথেষ্ট রিল্যাক্সড এবং হাসিখুশি। কিন্তু মাঝেমধ্যে নিয়ম শৃঙ্খলার বিষয়টা অভিনেত্রী একটু বেশিই খুঁটিয়ে দেখেন, তার কারণ সাইফ আলি খান তৈমুরকে বিগড়ে দিচ্ছে বলেই দাবি বেবোর। তার জন্য অভিনেত্রী প্রায়ই রেগে যান বলেই জানিয়েছিলেন তিনি।

তার কথায় লকডাউন চলার সময় সকলেরই রোজকার রুটিন ঘেঁটে গিয়েছিল। বাদ থাকেননি তারকারাও। আর এই লকডাউন চলাকালীন সাইফ আলি খান তৈমুরকে নিয়ে রাত ১০’টার সময় সিনেমা দেখতে বসে যেত। আর সেই বিষয়টা কোনরকমে আটকাতে হত কারিনাকে, কারণ সেটা তৈমুরের ঘুমের সময়। অভিনেত্রীর এই কথা থেকে স্পষ্ট তিনি নিজের ছেলেদের জীবন যাপনের নিয়ম-শৃঙ্খলা নিয়ে যথেষ্ট সচেতন।

Related Articles

Back to top button